আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: পরবর্তী ম্যাচ থেকে ভারতীয় দলে এই ভয়ঙ্কর খেলোয়ারের এন্ট্রিতে ভয়ে ঠকঠক করে কাঁপতে শুরু করে দিয়েছে অন্যন্য দলগুলি !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় ভক্তদের জন্য বড় খবর, ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) মধ্যে এই ভয়ঙ্কর বোলার ফিরছেন, ভয়ে অন্য দলগুলি। ২০২৪ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার পারফরম্যান্স দুর্দান্ত। পরপর দুটি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষ-১ এ উঠে এসেছে ভারত। এই সময়ে ভারতীয় খেলোয়াড়দের পারফরম্যান্স দুর্দান্ত ছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

রোহিত শর্মা (Rohit Sharma), জাসপ্রিত বুমরাহ, ঋষভ পান্তের মতো খেলোয়াড়রা দলের শক্তি প্রমাণ করেছেন। টি ২০বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) এর মধ্যে ভারতীয় ভক্তদের জন্য একটি সুখবর এসেছে। সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, ভয়ঙ্কর ভারতীয় বোলিং মাঠে ফিরেছে। টিম ইন্ডিয়া ২০২৪ সালের আইসিসি টি ২০ বিশ্বকাপের (ICC T20 World Cup 2024) সুপার-8-এ জায়গা করে নিতে কঠোর পরিশ্রম করছে।

টানা দুই ম্যাচ জেতার পর রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোম্পানির নজর তাদের তৃতীয় ম্যাচের দিকে। ভারতীয় দলকে তার পরের ম্যাচ খেলতে হবে স্বাগতিক দল মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে। নিউইয়র্কে মুখোমুখি হবে দুই দল। এই ম্যাচে দলটি জিতলে সুপার-৮-এর যোগ্যতা অর্জন করবে। তবে এই সংঘর্ষের আগেই ভারতীয় দল ও তার ভক্তদের জন্য সুখবর এসেছে।

Mayank Yadav, T20 World Cup 2024
Mayank Yadav

সাম্প্রতিক খবর অনুযায়ী, মাঠে ফিরেছেন ভয়ঙ্কর ভারতীয় ফাস্ট বোলার। এই খেলোয়াড় আর কেউ নন মায়াঙ্ক যাদব (Mayank Yadav) যিনি আইপিএল ২০২৪-এ তার ফাস্ট বোলিং দিয়ে ব্যাটসম্যানদের ধ্বংস করে দিয়েছিলেন। আইপিএল চলাকালীন চোট পেয়েছিলেন, যার কারণে তাঁকে ক্রিকেট থেকে দূরে থাকতে হয়েছিল। তবে এখন ফিট হয়ে গেছেন মায়াঙ্ক যাদব (Mayank Yadav)।

জুলাইয়ে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কা সফরের আগে নেটে বোলিং করতে দেখা গেছে তাকে। জানা গিয়েছে, জুলাইয়ে জিম্বাবুয়ে সফর করতে হবে টিম ইন্ডিয়াকে। যেখানে দুই দলের মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে। এরপর শ্রীলঙ্কার সঙ্গে ওডিআই ও টি-টোয়েন্টি সিরিজও খেলবে ভারতীয় খেলোয়াড়রা।

মায়াঙ্ক যাদব (Mayank Yadav) ইনজুরির কারণে আইপিএল ২০২৪-এ অনেক ম্যাচ খেলতে পারেননি। মাত্র চার ম্যাচে নিজের প্রতিভা দেখানোর সুযোগ পেয়েছেন তিনি। তিনি (Mayank Yadav) চার ইনিংসে সাতটি সাফল্য পেয়েছেন। এই সময়কালে, মায়াঙ্ক যাদবের অর্থনীতির হার ছিল ৬.৯৮ এবং গড় ছিল ১২.১৪।

আরও পড়ুন। T20 World Cup 2024: এই খেলোয়ারের সঙ্গে প্রতারণা করছেন রোহিত শর্মা, যোগ্যতা থাকলেও দিচ্ছেন না সুযোগ !!
About Author

Leave a Comment

2.