আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বড় ধাক্কা খেল ক্রিকেট ভক্তরা, বাতিল হয়ে গেল ভারত বনাম কানাডার ম্যাচ !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দল ২০২৪-এর T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) এখনও পর্যন্ত দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছে। প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে জয়ের ধারাকে এগিয়ে নিয়ে যায় টিম ইন্ডিয়া। পরে, পাকিস্তান এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে জয়ের মাধ্যমে ভারত সুপার ৮ পর্বে জায়গা করে নেয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আগামীকাল অর্থাৎ ১৫ জুন T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) কানাডার বিরুদ্ধে লিগ পর্বের শেষ ম্যাচ খেলবে ভারতীয় দল। তবে ভারত বনাম কানাডার (IND vs CAN) ম্যাচ বাতিল হওয়ার সম্ভাবনা রয়েছে, যার মূল কারণ প্রকাশ্যে এসেছে। শুধু এই ম্যাচই নয়, অনেক ম্যাচই বাতিল হয়ে যাওয়ার সম্ভাবনা আছে।

কানাডার বিরুদ্ধে আগামীকাল এবারের বিশ্বকাপে (T20 World Cup 2024) নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে ভারতীয় দল। কিন্তু এই ম্যাচের আগে থেকেই ফ্লোরিডায় প্রবল বৃষ্টি হচ্ছে, যার একটি ভিডিওও সামনে এসেছে। ভিডিওতে দেখা যায়, প্রবল বর্ষণ ও ঘূর্ণিঝড় পুরো ফ্লোরিডা শহরকে ধ্বংস করে দিয়েছে।

রাস্তাঘাট প্লাবিত হয়েছে, যানবাহনও তলিয়ে গেছে। মানুষের বাইরে বের হওয়া কঠিন হয়ে পড়েছে। বৃষ্টির কারণে যানবাহনগুলোকে গন্তব্যে পৌঁছাতে ঠেলাঠেলি করা হচ্ছে। অনেক বাড়িতে জল ঢুকেছে। মানুষের দৈনন্দিন জীবন ধ্বংস হয়ে গেছে। এমন পরিস্থিতিতে ভারত ও কানাডার মধ্যকার ম্যাচ বাতিল হয়ে যেতে পারে।

Ind Vs Can, T20 World Cup 2024
Ind Vs Can

ফ্লোরিডায় ভারী বৃষ্টির কারণে শুধু ভারত ও কানাডার মধ্যকার ম্যাচই ক্ষতিগ্রস্ত হবে না, বরং আয়ারল্যান্ড বনাম মার্কিন যুক্তরাষ্ট্রের ম্যাচ এবং পাকিস্তান বনাম আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচও প্রভাবিত হবে।

আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচটি পাকিস্তানের জন্য খুবই গুরুত্বপূর্ণ, যারা প্রকৃতির নিয়মে ভরসা করে। আয়ারল্যান্ড যদি মার্কিন যুক্তরাষ্ট্রকে হারায় এবং পাকিস্তান আয়ারল্যান্ডের বিরুদ্ধে বড় ব্যবধানে ম্যাচ জিতে, তাহলে পাকিস্তান সুপার ৮-এ পৌঁছাতে পারে।

ভারতীয় দল এখন গ্রুপ A-তে শীর্ষে রয়েছে। এখনও পর্যন্ত খেলা ম্যাচগুলিতে, ভারত তিনটি ম্যাচ জিতেছে এবং ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১ নম্বরে রয়েছে। এটি A গ্রুপে যোগ্যতা অর্জনকারী প্রথম দল। এমন পরিস্থিতিতে কানাডার বিপক্ষে ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেলে তা টিম ইন্ডিয়ার জন্য কোনো সমস্যার কারণ হবে না।

আরও পড়ুন। T20 World Cup 2024: রোহিত-বিরাট আউট, কানাডার বিরুদ্ধে ওপেনিং করতে চলেছে এই নতুন জুটি, বড় খোলসা করলেন রাহুল দ্রাবিড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.