আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভক্তদের জন্য দুঃসংবাদ, হঠাৎ করেই ভারতীয় দল থেকে ছিটকে গেলেন ঋষভ পন্থ !!

Published on:

WhatsApp Group Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এ টিম ইন্ডিয়ার পারফরম্যান্স দুর্দান্ত ছিল। গ্রুপ পর্বের প্রথম তিন ম্যাচে টানা জিতে টুর্নামেন্টের পরবর্তী পর্বে অর্থাৎ সুপার ৮-এ জায়গা করে নিয়েছে নীল জার্সিধারী দল। তবে তার আগে কানাডার বিরুদ্ধে গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলবে রোহিত অ্যান্ড কোম্পানি। এই ম্যাচ থেকে বাদ পড়তে পারেন টিম ইন্ডিয়ার শক্তিশালী উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পান্ত। তার জায়গায় উইকেটকিপিংয়ের দায়িত্ব নিতে পারেন সঞ্জু স্যামসন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন। বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ থেকে শুরু করে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ভারতের শেষ ম্যাচ পর্যন্ত সব কিছুতেই মূল্যবান ইনিংস খেলেছেন তিনি। বৃহস্পতিবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে টুর্নামেন্টের প্রথম ম্যাচে ঋষভ ৩৬*, পাকিস্তানের বিরুদ্ধে ৪২ রান এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ১৮ রান করেছিলেন। এমতাবস্থায় অধিনায়ক রোহিত শর্মা এবং টিম ম্যানেজমেন্ট সুপার ৮-এর আগে ঋষভ পন্তকে বিরতি দিতে পারে।

Rishabh Pant, T20 World Cup 2024
Rishabh Pant

ফ্লোরিডার লডারহিলে শনিবার গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচ খেলবে ভারত ও কানাডা। এই ম্যাচের ফলাফল সুপার ৮-এর সমীকরণে কোনও পার্থক্য করবে না। এমন পরিস্থিতিতে ঋষভ পন্তকে বিশ্রাম দেওয়া দেখে সঞ্জু স্যামসনকে সুযোগ দিতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। এটি উল্লেখযোগ্য যে ২০ জুন ভারতকে সুপার ৮ পর্বের প্রথম ম্যাচ খেলতে হবে।

২০২২ সালের ডিসেম্বরে, ঋষভ পন্ত দিল্লি থেকে রুরকিতে তার বাড়িতে ফেরার সময় একটি ভয়াবহ সড়ক দুর্ঘটনায় জড়িত ছিলেন। এই দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন এবং অল্পের জন্য প্রাণে রক্ষা পান। এরপর প্রায় দেড় বছর ক্রিকেট মাঠ থেকে দূরে ছিলেন। কিন্তু তার কঠোর পরিশ্রম এবং উত্সর্গের সাথে, ঋষভ আইপিএল ২০২৪ এর মাধ্যমে ক্রিকেটে প্রত্যাবর্তন করেছিলেন এবং দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য ভারতীয় দলে জায়গা পেয়েছিলেন। এখন তিনি ভারতের হয়ে ম্যাচ জেতানো ইনিংসও খেলছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: রোহিত-কোহিলির প্রতিশোধের আগুন ঝলসে যাবে ভারতীয় দলের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী !!।
About Author

Leave a Comment

2.