আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভারতীয় দলের ২ জন নয়া খেলোয়ারের রুদ্ধশ্বাস প্রদর্শনী দেখে ভয়ে হাত-পা কাপতে শুরু করেছে বাবর’দের !!

Updated on:

WhatsApp Group Join Now

টি২০বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) কে উত্থানের বিশ্বকাপ বললে ভুল হবে না। ক্রিকেট বিশ্বে ‘নবাগত’ টিম ইউএসএ, যা পাকিস্তানের সাথে খেলে ভারতীয় দলকে হারিয়েছে। ভারতীয় দল ১১১ রানের মাঝারি টার্গেট অর্জন করতে লড়াই করছে বলে মনে হচ্ছে, শেষ পর্যন্ত, মিডল অর্ডার ব্যাটসম্যানরা দলের সম্মান বাঁচিয়েছে এবং ভারত ম্যাচটি ৭ উইকেটে জিতেছে এবং সুপার-৮-এর টিকিট বুক করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মুদ্রাটি ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) পক্ষে পড়েছিল। বোলিং করার সিদ্ধান্ত নিতে কোনো সময় নষ্ট করেননি তিনি। কিন্তু ক্রিকেট বিশ্বে নতুন করে ভর্তি হওয়া ইউএসএ বিশ্বের অন্যতম শীর্ষ দল ভারতীয় দলের সাথে (IND vs USA) সংগ্রাম করতে বাধ্য করেছে। বোলিংয়ে ভারতের হয়ে জ্বলে ওঠেন আরশদীপ (Arshdeep Singh) ও হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। আরশদীপ ৪ ওভারে মাত্র ৯ রান খরচ করে ৪ উইকেট নিয়ে অনেক রেকর্ড নিজের নামে করে নিয়েছেন। সেই সঙ্গে হার্দিক নিজের অ্যাকাউন্টে যোগ করেন ২ উইকেট।

Surya Kumar Yadav And Shivam Dube, Ind Vs Usa , T20 World Cup 2024
Surya Kumar Yadav And Shivam Dube

অন্যদিকে, মোনাক প্যাটেলের (Monak Patel) অনুপস্থিতিতে, ইউএসএর ব্যাটিং ভঙ্গুর দেখায়, সংক্ষিপ্ত ইনিংসে দলটি স্কোরবোর্ডে ১১০ রান তুলতে সক্ষম হয়। মার্কিন বোলার সৌরভ নেত্রওয়ালকার রোহিত-কোহলির কোড হ্যাক করেছেন। ভারতীয় বংশোদ্ভূত এই সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার তার বোলিং দিয়ে শুধু টিম ইন্ডিয়ার শ্বাস নেননি, ভারতের চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানও হতবাক হয়ে যাবে। গোল্ডেন ডাকে বিরাট কোহলিকে (Virat Kohli) প্যাভিলিয়নে পাঠান নেত্রওয়ালকার।

তিনিই প্রথম বোলার যিনি আইসিসি ইভেন্টে বিরাটের কাছে গোল্ডেন ডাক পেয়েছেন। হিটম্যানকেও নিজের ফাঁদে ফেলেন তিনি। এরপরই বিপাকে পড়েছে ভারতীয় দল। এমনকি ফর্মে থাকা ঋষভ পন্ত (Rishabh Pant) ও ভারতীয় দলের হয়ে ব্যাট করেননি। কিন্তু এবার ভারত-আমেরিকার খেলায় (IND vs USA) ভারতীয় দলের সম্মান বাঁচালেন সূর্যকুমার যাদব (Surya Kumar Yadav) ও শিবম দুবে (Shivam Dube)। টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে বড় আপসেট বাঁচিয়েছেন দুজনেই। আকাশ একটি দুর্দান্ত হাফ সেঞ্চুরি খেলেন এবং দুবেও দুর্দান্ত স্টাইলে ৩১ রান করেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: ছাঁটাই অনিবার্য, রাহুল দ্রাবিড়ের সাথে এই প্লেয়ারকে নিতে হবে বিশ্বকাপের পর বিদায় !!
About Author

Leave a Comment

2.