আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Suryakumar Yadav: বিশ্বকাপ ফাইনালের ক্যাচ নয় বরং এটাকেই জীবনের সেরা উপহার হিসেবে ঘোষণা করলেন সূর্যকুমার যাদব !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট তারকা সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের বলেছিলেন যে ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্যাচ’ ছিল। সূর্যকুমার টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর ফাইনালে ডেভিড মিলারকে আউট করার জন্য বাউন্ডারিতে একটি দুর্দান্ত ক্যাচ নিয়েছিলেন, যা ম্যাচের উপর ভারতের দখলকে শক্তিশালী করেছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আর এই ক্যাচটি ভারতকে বিশ্বচ্যাম্পিয়ন করতে বড় অবদান রাখে। এখন সূর্যকুমার ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন এবং জানিয়েছেন কোনটি সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্যাচ। সূর্যকুমার যাদব তার স্ত্রী দেবীশা শেঠির সাথে কেক কাটার সময় তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন।

তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে নেওয়া ক্যাচটিকে নয়, তার স্ত্রী দেবীশা শেঠিকে বিয়ে করাকে সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্যাচ বলে বর্ণনা করেছেন। ক্যাপশনে সূর্যকুমার (Suryakumar Yadav) লিখেছেন, ‘গতকাল সেই ক্যাচের ৮ দিন হয়ে গেছে, কিন্তু আমার সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্যাচটি আসলে ৮ বছর আগের।’

Suryakumar Yadav
Suryakumar Yadav

এই দম্পতি ৭ই জুলাই ২০২৪-এ তাদের ৮ তম বিবাহ বার্ষিকী উদযাপন করেছিলেন। তার পোস্টে এক মিলিয়নেরও বেশি লাইক পড়েছে। ফাইনালে, যখন দক্ষিণ আফ্রিকার শেষ ওভার থেকে ১৬ রান দরকার ছিল, সূর্যকুমার যাদব বিপজ্জনক ডেভিড মিলারকে আউট করার জন্য লং অফে একটি চমকপ্রদ ক্যাচ নেন।

SKY (Suryakumar Yadav)-এর ক্যাচ এবং জসপ্রিত বুমরাহ, আরশদীপ সিং এবং হার্দিক পান্ডিয়ার দুর্দান্ত ডেথ বোলিংয়ের কারণে ভারত সাত রানে ফাইনাল জিতেছে। এটি ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা। টিম ইন্ডিয়ার বিশ্বকাপ জয় ভারতে ব্যাপক উত্সাহের সাথে উদযাপন করা হয়েছিল।

বার্বাডোজ থেকে ভারতে ফিরে আসা খেলোয়াড়দের জমকালো স্বাগত জানিয়েছেন ভক্তরা। মুম্বাইয়ের মেরিন ড্রাইভে ভক্তদের ভিড় জমেছে তাদের নায়কদের দেখতে। খেলোয়াড়দেরও তাদের ক্যামেরায় এই দৃশ্য বন্দি করতে দেখা গেছে। সূর্যকুমার যাদবও কিছু ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন। Suryakumar Yadav: সেমিফাইনাল ম্যাচের আগে সূর্যকুমার যাদবের জন্য বড় ধাক্কা, এই তারকা খেলোয়াড়ের কাছে খোয়াতে হলো শীর্ষস্থান !!
About Author

Leave a Comment

2.