আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Suryakumar Yadav: IPL ২০২৫’এর আগেই MI ছাড়বেন সূর্যকুমার যাদব, হতে চলেছেন এই দলের অধিনায়ক !!

Published on:

WhatsApp Group Join Now

Suryakumar Yadav: রোহিত শর্মার পর টি-টোয়েন্টি ফরম্যাটে ভারতীয় দলের নতুন অধিনায়ক করা হয়েছে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় সূর্যকুমার যাদবকে। নিয়মিত অধিনায়ক হিসেবে তার মেয়াদ শুরু হবে ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার সিরিজ দিয়ে। এই সময়ে, ভক্তদের মধ্যে আলোচনা করা হচ্ছে যে টি-টোয়েন্টি ফরম্যাটে ভারতীয় দলের নতুন অধিনায়ক সূর্যকুমার মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে অন্য দলে যোগ দিতে পারেন এবং আইপিএল ২০২৫ (IPL 2025) এর মেগা নিলামের আগে দলের অধিনায়ক হতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টি-টোয়েন্টি ফরম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়ক করা হয়েছে তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav)। সূর্য ভারতীয় দলের অধিনায়ক হওয়ার সাথে সাথে ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে আইপিএল ২০২৫ এর আগে টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি অধিনায়ক সূর্যকুমার যাদব মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে যেতে পারেন। ভক্তরা বিশ্বাস করেন যে তিনি মুম্বাই ছেড়ে পাঞ্জাব কিংস দলে যোগ দিতে পারেন। এমনটা হলে পরের মৌসুমে পাঞ্জাব কিংস দলের অধিনায়কত্ব করতে দেখা যেতে পারে সূর্যকুমার যাদবকে।

Suryakumar Yadav
Suryakumar Yadav

টিম ইন্ডিয়ার নতুন টি-টোয়েন্টি অধিনায়ক সূর্যকুমার যাদব এর আগে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন। এখন নিয়মিত অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন শুরু করবেন শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ দিয়ে। বলা হচ্ছে আইপিএল ২০২৫-এ সূর্যকুমার যাদব মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে পাঞ্জাব কিংসে যোগ দিতে পারেন এবং পাঞ্জাবকে নেতৃত্ব দিতে পারেন।

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে সূর্যকুমার যাদব আইপিএল ২০২৩ এর একটি ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক ছিলেন। এমতাবস্থায়, সূর্যকুমার আইপিএলে অধিনায়কত্বও করেছেন, এখন সূর্যকুমার যাদব পরের মরসুমে মুম্বাই দলে থাকবেন নাকি দল ছাড়বেন তা দেখতে খুব আকর্ষণীয় হতে চলেছে। তবে পাঞ্জাব কিংস দল তাকে প্রস্তাব দিতে পারে এমন সম্ভাবনা প্রকাশ করছেন ভক্তরা।

আরও পড়ুন। Suryakumar Yadav: সূর্যকুমারের হাতে অধিনায়কত্ব আসতেই ভাগ্য ফিরলো এই ৩ অভাগার, বেঞ্চ থেকে সরাসরি এন্ট্রি নেবেন দলে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.