আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Suryakumar Yadav: অধিনায়কত্ব হারাচ্ছেন সূর্যকুমার যাদব, দলীপ ট্রফি সহ এই বড় টুর্নামেন্ট থেকে পড়লেন বাদ !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার আসন্ন সিরিজ ১৯ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিরুদ্ধে খেলা হবে। এই সিরিজের আগে, ৫ সেপ্টেম্বর ভারতে দলীপ ট্রফি ২০২৪ ঘরোয়া টুর্নামেন্টের আয়োজন করা হবে। T20 ফর্ম্যাটে, টিম ইন্ডিয়ার অধিনায়ক সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) এই টুর্নামেন্টের প্রথম পর্বের জন্য টিম সি-এর অংশ ছিলেন। এমন পরিস্থিতিতে, ভক্তরা আশা করেছিলেন যে তিনি আসন্ন টুর্নামেন্টে ভাল পারফরম্যান্স করে টিম ইন্ডিয়াতে ফিরে আসতে পারেন। তবে, টুর্নামেন্টের ঠিক আগে, ভারতীয় খেলোয়াড়রা চোটের কারণে প্রথম পর্ব থেকে বাদ পড়েছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বুচি বাবু টুর্নামেন্টে খেলতে দেখা গেল টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav)। এই সময়ে, একজন ভারতীয় খেলোয়াড় একটি ম্যাচে ফিল্ডিং করার সময় আহত হয়েছিলেন, যার কারণে তাকে দলীপ ট্রফির প্রথম পর্ব থেকে বাদ পড়তে হয়েছিল। রিপোর্ট অনুসারে, ভারতীয় খেলোয়াড়রা দলীপ ট্রফি ২০২৪-এর প্রথম পর্বে তাদের টিম সি-এর জন্য অবদান রাখতে পারবে না। তাকে বাদ দেওয়ায় ভারত-বাংলাদেশের মধ্যকার সিরিজে ভারতীয় ক্রিকেটারের ফেরার আশা এখন ধূলিসাৎ হয়ে গেছে।

Img 20240905 173411 86527079937400665621, Suryakumar Yadav, Suryakumar Yadav: অধিনায়কত্ব হারাচ্ছেন সূর্যকুমার যাদব, দলীপ ট্রফি সহ এই বড় টুর্নামেন্ট থেকে পড়লেন বাদ !!

বুচি বাবু টুর্নামেন্টে চোট পাওয়ার পর, ভারত ও বাংলাদেশের (IND vs BAN) বিরুদ্ধে খেলা সিরিজে টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড়ের দলে ফেরার আশা ধূলিসাৎ হয়ে গেছে। অন্যদিকে, টি-টোয়েন্টি ফরম্যাটে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে পড়ার আশঙ্কায় টিম ইন্ডিয়ার অধিনায়ক। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের পরপরই টিম ইন্ডিয়াকেও ৩টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে হবে।

এমন পরিস্থিতিতে এই সিরিজের আগে যদি সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ফিট না হন, তাহলে তিনি টিম ইন্ডিয়ার বাইরে থাকতে পারেন, এমনটাই বলছেন ভক্তরা , তার জায়গায় টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দিতে পারেন শুভমান গিল। এর আগে জিম্বাবুয়ে সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন শুভমন।

আরও পড়ুন। Suryakumar Yadav: সূর্যকুমার যাদবের থেকে ছিনিয়ে নেওয়া হবে T20 অধিনায়কত্ব, নতুন অধিনায়ক হবেন ২৬ বছর বয়সী এই খেলোয়াড় !! 
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.