আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL ২০২৫-এ RCB’র অধিনায়ক হবেন সূর্যকুমার যাদব, MI’এর সাথে কোটি টাকার চুক্তি হল ফাইনাল !!

Updated on:

WhatsApp Group Join Now

RCB: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী মৌসুমে অনেক বড় পরিবর্তন দেখতে পাচ্ছেন ভক্তরা। আসলে, আইপিএল ২০২৫ এর আগে একটি মেগা নিলামের আয়োজন করা হবে, যেখানে সমস্ত দলকে সীমিত সংখ্যক খেলোয়াড় রাখার অনুমতি দেওয়া হবে। তাদের প্রায় পুরো স্কোয়াডকে গোড়া থেকে প্রস্তুত করতে হবে। এদিকে, মুম্বাই ইন্ডিয়ান্সের বিস্ফোরক ব্যাটসম্যান সূর্যকুমার যাদব সম্পর্কে একটি বড় আপডেট আসছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৪ চলাকালীন মুম্বাই ইন্ডিয়ান্সের শিবিরে অনেক অশান্তি হয়েছিল। তিনি অধিনায়ক রোহিত শর্মাকে সরিয়ে দিয়েছিলেন, যিনি নীল জার্সি দলকে ৫ বার চ্যাম্পিয়ন করেছিলেন, এবং দলের নেতৃত্ব হার্দিক পান্ডিয়ার হাতে তুলে দেন। ভক্তদের পাশাপাশি অনেক খেলোয়াড়ই এতে ক্ষুব্ধ হয়েছেন বলে জানা গেছে। কিন্তু এরই মধ্যে খবর আসছে যে শক্তিশালী ব্যাটসম্যান সূর্যকুমার যাদব আগামী মৌসুমের আগেই মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়তে চলেছেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করার জন্য আলোচনা করছে। এবিপি নিউজ দাবি করেছে যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সূর্যকুমার যাদবকে অধিনায়ক করতে চায়। তাই মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে তার বাণিজ্য নিয়ে আলোচনা চলছে। শুধু তাই নয়, আরসিবি সূর্যের জন্য যে কোনও পরিমাণ দিতে প্রস্তুত।

Rcb

আসলে বেঙ্গালুরুর বর্তমান অধিনায়ক ফাফ ডু প্লেসিসের বয়স এখন ৪০ বছর। যদিও তিনি গত কয়েক মৌসুম ধরে ধারাবাহিকভাবে রান করছেন, তার ভবিষ্যত পারফরম্যান্সে বিশ্বাস করা কঠিন। রোহিত শর্মার T20 আন্তর্জাতিক থেকে অবসর নেওয়ার পর, সূর্যকুমার যাদবকে সংক্ষিপ্ত ফর্ম্যাটে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দেওয়া হয়েছে।

মনে করা হচ্ছে এটাই তার প্রতি আরসিবির আগ্রহের মূল কারণ। ফ্র্যাঞ্চাইজি চাইবে সূর্য গত ১৭ বছর ধরে ট্রফির খরার অবসান ঘটাতে। আমরা আপনাকে বলি যে বিরাট কোহলি সহ অনেক দুর্দান্ত খেলোয়াড় থাকা সত্ত্বেও, আরসিবি একটি আইপিএল ট্রফি জিততে পারেনি।

আরও পড়ুন। Rohit Sharma: RCB বা CSK নয় বরং এই দলের হয়ে আসন্ন আইপিএল খেলবেন রোহিত শর্মা, বড় ভবিষ্যৎবাণী হরভজনের !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.