আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Suryakumar Yadav: কলকাতার ঘটনার তীব্র সমালোচনা করলেন সূর্যকুমার যাদব, মেয়েদের জন্য সোশ্যাল মিডিয়াতে দিলেন বিশেষ বার্তা !!

Updated on:

WhatsApp Group Join Now

সম্প্রতি কলকাতায় যে গণধর্ষণ-খুনের ঘটনা ঘটেছে তা সবাইকে হতবাক করেছে। যত তাড়াতাড়ি সম্ভব এই ঘটনার শিকারের বিচারের দাবি ছিল, দেরাদুনের এক নার্সকে ধর্ষণ ও হত্যার ঘটনা সবাইকে হতবাক করেছে। শুধু তাই নয়, মানবতাকে লজ্জায় ফেলে দেওয়ার মতো খবর প্রতিদিনই বেরিয়ে আসছে। এদিকে, টিম ইন্ডিয়ার T20 অধিনায়ক সূর্যকুমার যাদবও (Suryakumar  Yadav) মহিলাদের প্রতি এই বর্বরতার বিরুদ্ধে আওয়াজ তুলেছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

রবিবার, সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি গল্প শেয়ার করেছেন, যেখানে তিনি স্পষ্টভাবে বলেছেন যে ভারতে মহিলাদের সুরক্ষার জন্য ছেলেদের শিক্ষিত করা দরকার। সূর্যের শেয়ার করা পোস্টে লেখা রয়েছে, “কন্যাকে বাঁচান”, তবে এই লাইনটি কেটে তিনি আরও লিখেছেন, “আপনার ছেলেকে শিক্ষিত করুন এবং আপনার ভাইদের শিক্ষিত করুন, আপনার বাবা, স্বামী এবং বন্ধুদের শিক্ষিত করুন।”

Img 20240822 161306 116126635062623142289, Suryakumar Yadav, Suryakumar Yadav: কলকাতার ঘটনার তীব্র সমালোচনা করলেন সূর্যকুমার যাদব, মেয়েদের জন্য সোশ্যাল মিডিয়াতে দিলেন বিশেষ বার্তা !!

এটি উল্লেখযোগ্য যে ৩৩ বছর বয়সী সূর্যকুমার যাদব আবার টিম ইন্ডিয়ার টেস্ট স্কোয়াডে জায়গা করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। শিগগিরই তাকে বুচি বাবু টুর্নামেন্টে খেলতে দেখা যাবে। সূর্য বলেছেন যে তিনি ভারতের হয়ে তিনটি ফরম্যাটেই খেলতে চান। তিন ফরম্যাটেই অভিষেক হলেও একদিনের আন্তর্জাতিক ও টেস্ট ক্রিকেটে তার পারফরম্যান্স তেমন ভালো হয়নি। এমন পরিস্থিতিতে এখন আবারও এই দুই ফরম্যাটেই ফেরার চেষ্টা করছেন তিনি।

আরও পড়ুন। Suryakumar Yadav: দুর্দান্ত পারফরমেন্স সত্ত্বেও সূর্যকুমারের কাছ থেকে কেড়ে নেওয়া হলো ক্যাপ্টেন্সির দায়িত্ব, নতুন অধিনায়ক হবেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.