আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Suryakumar Yadav: এই ভয়ঙ্কর ব্যাটসম্যানের সামনে সূর্যকুমার যাদব কিছুই নন, শীঘ্রই নেবেন জাতীয় দলে এন্ট্রি !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার T20 অধিনায়ক সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) সবচেয়ে আক্রমণাত্মক ব্যাটসম্যানদের একজন। ভারতের জন্যও তিনি একজন বিপজ্জনক ব্যাটসম্যান। ফর্মে থাকলে যে কোনো বোলারকে ব্যাটিং দিয়ে সমস্যায় ফেলতে পারেন তিনি। মাত্র কয়েক বল খেলেই ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন তিনি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সূর্যকে (Suryakumar Yadav) ভারতের বিপজ্জনক ব্যাটসম্যান হিসাবে বিবেচনা করা হয়, তবে এই তালিকায় আরও বিপজ্জনক ব্যাটসম্যানের নাম রাখা হয়েছে যিনি দাঁড়িয়ে থাকা অবস্থায় লম্বা ছক্কা মারেন। এটা দেখে বোলারদের হাত-পা ফুলে যায়।

এই খেলোয়াড়কে সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) চেয়ে ভালো ব্যাটসম্যান বলা হচ্ছে তিনি আর কেউ নন, আয়ুশ বাদোনি (Ayush Badoni)। জানা যায় যে আয়ুশ তার সাম্প্রতিক ধ্বংসাত্মক অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। দিল্লিতে তিনি ১০০ বল খেলেছেন।

Suryakumar Yadav, Ayush Badoni
Ayush Badoni

শনিবার উত্তর দিল্লির বিরুদ্ধে প্রিমিয়ার লিগের ম্যাচে তিনি ৫৫ বলে ১৬৫ রানের ইনিংস খেলেন। তার এই ইনিংসটি খুবই বিপজ্জনক ও ঝড়ো। আয়ুশ বাদোনির (Ayush Badoni) এই ইনিংসটিকে এত বিপজ্জনক বলা হচ্ছে কারণ তিনি তার ইনিংসে ১৯টি ছক্কা এবং ৮টি চার মেরেছিলেন।

এই পরিসংখ্যান দেখলেই বোঝা যাবে তিনি সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) চেয়েও ভয়ঙ্কর ব্যাটসম্যান। ১৬৫ রানের এই ইনিংসের মাধ্যমে, বাদোনি (Ayush Badoni) বিশ্বের তৃতীয় ব্যাটসম্যান যিনি T20 ম্যাচে সবচেয়ে বড় ইনিংস খেলেছেন। সবচেয়ে বড় ইনিংস খেলার রেকর্ড ক্রিস গেইলের (১৭৫ রান) নামে।

T20 ক্রিকেটে যেকোনো ফ্র্যাঞ্চাইজি লিগে ভারতীয়দের মধ্যে সবচেয়ে লম্বা ইনিংস খেলেছেন আয়ুশ বাদোনি (Ayush Badoni)। এমন পরিস্থিতিতে, আসন্ন IPL এবং ঘরোয়া ক্রিকেটের মরসুমে আয়ুশের (Ayush Badoni) পারফরম্যান্স যদি দুর্দান্ত হয়, তবে খুব শীঘ্রই তার জন্য ভারতীয় দলের দরজা খুলে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এমনটা হলে ক্রিস গেইলের মতো ব্যাটসম্যানও পেতে পারে ভারত।

আরও পড়ুন। Team India: বুমরাহ বা শামি নয়, এই খেলোয়াড় হয়ে উঠেছেন ভারতের সবচেয়ে বিপজ্জনক বোলার !!
About Author

Leave a Comment

2.