আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Suryakumar Yadav: মুম্বাই নয় বরং আসন্ন IPL-এ এই ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলবেন সূর্যকুমার, অধিনায়কত্ব করার জন্য পেয়েছেন কোটি টাকার অফার !!

Published on:

WhatsApp Group Join Now

Suryakumar Yadav: IPL ২০২৫ শুরু হতে আর বেশিদিন বাকি নেই। আসন্ন IPL-এর নিলামের জন্য কোনো তারিখ ঘোষণা করা হয়নি। তবে ইতিমধ্যেই দলবদল, খেলোয়াড়দের নতুন দলে যোগ দেওয়া নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়ে গিয়েছে। এরমধ্যেই জল্পনা চলছে যে, সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) অধিনায়ক হওয়ার প্রস্তাব দিয়েছে KKR দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গতবারের IPL-এ খুব খারাপ পারফরমেন্স করে মুম্বাই ইন্ডিয়ান্স। নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে একেবারে পয়েন্টস টেবিলের শেষে ছিল MI দল। আর রোহিতের বদলে হার্দিককে ক্যাপ্টেন্সি দেওয়ার ফলে অসন্তুষ্ট হওয়া খেলোয়াড়দের মধ্যে স্কাই একজন। বর্তমানে T20 ফরম্যাট থেকে রোহিতের অবসরের ফলে সূর্যকুমারকেই টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক করা হয়েছে।

সূর্যকুমার (Suryakumar Yadav) যে আসন্ন মরশুমে মুম্বই ইন্ডিয়ান্স ছাড়তে পারেন, সেই নিয়ে জোর জল্পনা চলছে। এরই মাঝে একাধিক মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে তাঁকে নাকি KKR-এর তরফ থেকে অধিনায়কত্বের প্রস্তাব দেওয়া হয়েছে। তবে গোটাটাই বেসরকারিভাবে। এই প্রস্তাবে সূর্যর তরফে এখনও কোনওকিছুই জানানো হয়নি বলেও, রিপোর্টে দাবি করা হচ্ছে।

Suryakumar Yadav
Suryakumar Yadav

এর আগেও KKR-এর হয়ে IPL-এ খেলেছেন সূর্যকুমার (Suryakumar Yadav)। তবে ২০১৮ মরশুমের নিলামের আগে তাঁকে নাইট শিবির ছেড়ে দেয়। ৩ কোটি ২০ লক্ষ টাকায় মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেন তিনি। তারপর থেকে শুধুই তাঁর উত্থান। আন্তর্জাতিক অভিষেক ঘটানো থেকে ভারতের অধিনায়ক হওয়া, খুব অল্প সময়েই অনেকটা পথ অতিক্রম করে ফেলেছেন সূর্য।

দীর্ঘদিন ICC-র র‍্যাংকিংয়ে এক নম্বর T20 ব্যাটারও ছিলেন সূর্য (Suryakumar Yadav)। তাঁকে নিতে যে কোনও দলই যে অকশনে ঝাঁপাবে, সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। আর KKR ম্যানেজমেন্ট যে বরাবরই সূর্যর প্রশংসক, সে বিষয়ে নতুন করে বলার প্রয়োজন নেই। তবে প্রশ্ন হচ্ছে KKR IPL ২০২৪-এর চ্যাম্পিয়ন হয়েছে।

নাইট অধিনায়ক হিসাবে শ্রেয়স আইয়ারও (Shreyas Iyer) বেশ প্রশংসাও কুড়িয়েছেন। খেতাব জেতার পরের মরশুমেই কি নাইট বাহিনী খেতাবজয়ী অধিনায়ককে ছেঁটে ফেলবে? এই বিষয়ে সন্দেহ রয়েই যাচ্ছে। তবে সূর্যকুমার যাদব এখনও পর্যন্ত IPL-এ ১৫০টি ম্যাচে ১৪৫.৩ স্ট্রাইক রেটে ৩৫৯৪ রান করতে সক্ষম হয়েছেন।

আরও পড়ুন। Suryakumar Yadav: বিশ্বকাপ ফাইনালের ক্যাচ নয় বরং এটাকেই জীবনের সেরা উপহার হিসেবে ঘোষণা করলেন সূর্যকুমার যাদব !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.