আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ইনজুরির কারণে T20 বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সূর্যকুমার যাদব, তার জায়গা নেবেন এই তরুণ বিধ্বংসী ব্যাটসম্যান !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এ মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে খেলা ম্যাচে, ভারতীয় দলের পক্ষে সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) একটি কঠিন পরিস্থিতিতে অপরাজিত ইনিংস খেলে টিম ইন্ডিয়াকে জয়ের দিকে নিয়ে যান এবং যার ফলে ভারত সুপার ৮ পর্বের টিকিট অর্জন করে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দল এখন সুপার ৮-এ আফগানিস্তান, বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে।আফগানিস্তানের বিপক্ষে ভারতের ম্যাচটি হবে ২০ জুন বার্বাডোসে। এই ম্যাচের আগে অনুশীলনের সময় ইনজুরিতে পড়েছিলেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)।

এমন পরিস্থিতিতে তিনি দলের বাইরে বসতে পারেন এবং তার জায়গায় ভারতীয় দলে অন্তর্ভুক্ত হতে পারেন একজন মারাত্মক ব্যাটসম্যান। ১৭ জুন আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের আগে নেটে ব্যাট করছিলেন সূর্যকুমার (Suryakumar Yadav)। এ সময় তার হাতে আঘাত লাগে।

ইনজুরির কারণে কিছুদিন অনুশীলন থেকে দূরে থাকতে হয়েছিল সূর্যকে। এরপর ফিজিসিয়ানরা তাকে তাৎক্ষণিক চিকিৎসা দেন। এই সময়ে সূর্যের সাথে কোচ রাহুল দ্রাবিড়কেও চিন্তিত দেখাচ্ছিল।

যদিও পরে আবার নেটে ফেরেন সূর্য। তবে আফগানিস্তানের বিপক্ষে সূর্যের খেলা নিয়ে এখনও সংশয় রয়েছে। সূর্য তার শেষ ম্যাচে USA-এর বিপক্ষে ৪৯ বলে ৫০ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন, যার মধ্যে ২টি চার এবং ২টি ছক্কা ছিল।

Rinku Singh, T20 World Cup 2024
Rinku Singh

সূর্যকুমার যাদব ইনজুরির কারণে আফগানিস্তানের বিপক্ষে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত না হলে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হতে পারেন রিংকু সিং (Rinku Singh)। রিংকুকে (Rinku Singh) ২০২৪ সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য রিজার্ভ খেলোয়াড় হিসেবে বেছে নেওয়া হয়েছে।

IPL ২০২৪-এ গড় পারফরম্যান্সের পরে, রিংকু সিং (Rinku Singh) ভারতীয় দলের চূড়ান্ত ১৫ জনের স্কোয়াডে জায়গা করে নিতে পারেননি। IPL২০২৪-এ, রিংকু সিং KKR-এর হয়ে ১৪ ম্যাচে ১৮.৬৭ গড়ে ১৬৮ রান করেছিলেন। চলতি মৌসুমে KKR-এর হয়ে ব্যাট করার পর্যাপ্ত সুযোগ পাননি তিনি।

কিন্তু রিংকু তার বিস্ফোরক ব্যাটিং দিয়ে ভারতের হয়ে রান তুলতে সক্ষম। ভারতের হয়ে খেলে সেটা প্রমাণও করেছেন রিংকু। এখনও পর্যন্ত খেলা ১৫টি আন্তর্জাতিক T20 ম্যাচে ৮৯ গড়ে ৩৫৬ রান করেছেন তিনি।

রিংকু শুধু একটা সুযোগের অপেক্ষায়। তিনি ছাড়াও শুভমান গিল, আবেশ খান, খলিল আহমেদকেও টিম ইন্ডিয়া এবারের বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য রিজার্ভ খেলোয়াড় হিসেবে নিযুক্ত করেছিল।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের কোনো ম্যাচে সঞ্জুকে প্লেয়িং ইলেভেনে না নেওয়ার আসল কারণ জানালেন হরভজন সিং !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.