আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Suryakumar Yadav: সূর্যকুমার যাদবের থেকে ছিনিয়ে নেওয়া হবে টি-টোয়েন্টির ক্যাপ্টেনসি, ২৬ বছর বয়সী এই খেলোয়াড় হবেন টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক !!

Published on:

WhatsApp Group Join Now

T20 ফরম্যাট থেকে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় এবং অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) অবসর নেওয়ার পরে, মনে করা হয়েছিল যে তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক করা যেতে পারে। তবে নির্বাচকরা তার পরিবর্তে সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) T20 ফরম্যাটের অধিনায়কত্ব দেন। তার অধিনায়কত্বে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে দুর্দান্ত পারফর্ম করে দলটি। এখন সূর্যকুমার যাদবের পর এই শক্তিশালী ব্যাটসম্যানকে দলের পরবর্তী অধিনায়ক করা হতে পারে বলে সম্ভাবনা ব্যক্ত করছেন কিছু ভক্ত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বর্তমানে, T20 ফরম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব শক্তিশালী খেলোয়াড় সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) হাতে রয়েছে, যখন টেস্ট এবং ওয়ানডে ফর্ম্যাটে রোহিত শর্মা (Rohit Sharma) দলের অধিনায়ক। মনে করা হচ্ছে সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ভারত ও শ্রীলঙ্কা আয়োজিত T20 বিশ্বকাপ ২০২৬ পর্যন্ত T20 ফর্ম্যাটে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দেবেন।

Suryakumar Yadav, Suryakumar Yadav
Suryakumar Yadav

তবে বর্তমানে ভারতে খেলা বুচি বাবু টুর্নামেন্টে ফিল্ডিং করতে গিয়ে ইনজুরিতে পড়েন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। যার কারণে অক্টোবরে বাংলাদেশের বিপক্ষে সিরিজের আগে ফিট না হলে দলের বাইরে হতে পারেন তিনি। এমন পরিস্থিতিতে আসন্ন সিরিজে এই তারকা ব্যাটসম্যান টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করতে পারেন বলে সম্ভাবনা ব্যক্ত করছেন কয়েকজন ভক্ত।

T20 ফরম্যাটে টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) বর্তমানে বুচি বাবু টুর্নামেন্টে খেলতে দেখা গেছে। এমন পরিস্থিতিতে ফিল্ডিং করতে গিয়ে তার চোটের খবর সামনে এসেছে। এখন ভক্তরা বিশ্বাস করেন যে T20 ফরম্যাটের অধিনায়ক সূর্যকুমার যাদব যদি বাংলাদেশ সিরিজের আগে পুরোপুরি ফিট হতে না পারেন।

তাহলে তার জায়গায় টিম ইন্ডিয়ার শক্তিশালী টপ অর্ডার ব্যাটসম্যান শুভমান গিলকে (Shubman Gill) দলের অধিনায়কত্ব দেওয়া হতে পারে। এর আগে, শুভমান (Shubman Gill) জুলাই মাসে জিম্বাবুয়ে সফরে খেলা ৫ T20 ম্যাচের সিরিজে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিয়েছিলেন। যেখানে ভারতীয় দল ৪-১ ব্যবধানে সিরিজ জিতেছে। শ্রীলঙ্কা সিরিজে দলের সহ-অধিনায়কও ছিলেন তিনি।

আরও পড়ুন। Suryakumar Yadav: সূর্যকুমার বা আইয়ার নয় বরং এই IPL শিরোপা জয়ী খেলোয়াড়কে নতুন অধিনায়ক করতে চায় KKR, সোশ্যাল মিডিয়ায় চলছে তুমুল জল্পনা !!
About Author

Leave a Comment

2.