আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

টেস্ট ক্রিকেটে ভাগ্য উজ্জ্বল সূর্যকুমার যাদবের, পরবর্তী সিরিজে পেতে চলেছেন জায়গা !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার টেকার ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), যিনি সম্প্রতি T20 ফরম্যাটে ভারতীয় দলের অধিনায়ক ঘোষণা করেছেন। তার নেতৃত্বে ঘরের মাঠে T20 সিরিজে শ্রীলঙ্কাকে ৩-০ ব্যবধানে হারিয়েছে দলটি। এখন বলা হচ্ছে টেস্ট ফরম্যাটে টিম ইন্ডিয়াতে ফেরার প্রস্তুতি নিচ্ছেন ভারতীয় খেলোয়াড়রা। ভালো পারফর্ম করলে আসন্ন টেস্ট সিরিজে ভারতীয় দলে ফিরতে পারেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

T20 ফরম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়ক সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) সবচেয়ে বড় ফরম্যাটে টেস্ট ক্রিকেটে ফিরতে চান এমন পরিস্থিতিতে বুচি বাবু টুর্নামেন্টে খেলতে রাজি হয়েছেন তিনি। এই টুর্নামেন্ট দিয়ে লাল বলের ক্রিকেটে ফেরার প্রস্তুতি নিচ্ছেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। মজার ব্যাপার হলো এই প্রতিযোগিতায় তাকে সরফরাজ খানের (Sarfaraz Khan) নেতৃত্বে খেলতে দেখা যাবে।

Suryakumar Yadav: Suryakumar Yadav
Suryakumar Yadav

বুচি বাবু টুর্নামেন্ট দিয়ে লাল বলের খেলায় ফিরবেন টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। এমন পরিস্থিতিতে, ভক্তরা বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড়রা যদি এই প্রতিযোগিতায় ব্যাট হাতে ভাল করেন তবে তারা ১৯ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিরুদ্ধে শুরু হতে যাওয়া টেস্ট সিরিজে টিম ইন্ডিয়াতে জায়গা পেতে পারেন।

T20 অধিনায়ক সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) সীমিত ওভারের ফর্ম্যাটে পাশাপাশি দলের প্রথম-শ্রেণীর ক্রিকেটেও বিস্ময়কর কাজ করেছেন। ৮২টি প্রথম শ্রেণীর ম্যাচের ১৩৭টি ইনিংসে ব্যাট করে ৪৩.৬২ গড়ে ৫৬২৮ রান করেছেন তিনি প্রথম শ্রেণীর ক্রিকেটে তার ব্যাট দিয়ে ১৪টি সেঞ্চুরি ও ২৯টি হাফ সেঞ্চুরি করেছেন। তিনি টিম ইন্ডিয়ার হয়ে একটি টেস্ট ম্যাচ খেলেছেন, যেখানে তিনি মাত্র ৮ রান করতে পারেন। এরপর আর কোনো ম্যাচেই টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পাননি তিনি।

আরও পড়ুন। Suryakumar Yadav: ভালো পারফরমেন্স সত্ত্বেও সূর্যকুমার যাদবের কাছ থেকে অধিনায়কত্ব কেড়ে নিলো বোর্ড, নতুন অধিনায়ক হতে চলেছেন এই ২৬ বছর বয়সী খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.