আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে এই তুখোর T20 ব্যাটসম্যানকে সুযোগ দেবেন গম্ভীর, ভারতকে জেতাবেন প্রত্যেক ম্যাচ !!

Published on:

WhatsApp Group Join Now

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলেছে টিম ইন্ডিয়া (Team India)। এরমধ্যেই টিম ইন্ডিয়ার নির্বাচকরা ৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া দলীপ ট্রফি ২০২৪-এর প্রথম পর্বের পরে ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করতে পারেন। এই সিরিজে দলের তারকা খেলোয়াড়কে টেস্ট স্কোয়াডে রাখা হতে পারে বলে আশা করছেন কয়েকজন ভক্ত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

T20 ফরম্যাটে ভারতীয় দলের (Team India) প্রতিনিধিত্ব করার সময় অসাধারণ পারফর্ম করেছেন তিনি। দলীপ ট্রফি ২০২৪, ১৯ সেপ্টেম্বর থেকে ভারত ও বাংলাদেশের টেস্ট সিরিজের আগেই খেলা হবে। এই সময়ের মধ্যে, টিম ইন্ডিয়ার (Team India) অনেক অভিজ্ঞ খেলোয়াড় দলীপ ট্রফির জন্য দলে নির্বাচিত হয়েছেন। আসলে এই টুর্নামেন্টে সূর্যকুমার যাদবকেও (Suryakumar Yadav) খেলতে দেখা যাবে।

Suryakumar Yadav, Team India
Suryakumar Yadav

এই সময়ে ভালো পারফরম্যান্স করলে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে সূর্যকুমার নির্বাচিত হতে পারেন বলে মনে করেন ভক্তরা। ২০২৩ সালে ভারত দ্বারা আয়োজিত টেস্ট সিরিজের সময় অভিষেক করেছিলেন সূর্য। কিন্তু ১ ম্যাচের পরে, তিনি আর টেস্ট ফরম্যাটে টিম ইন্ডিয়ার (Team India) প্লেয়িং ইলেভেনে জায়গা পাননি।

তবে নিজের ক্রিকেটিং ক্যারিয়ারে সূর্যকুমারের পরিসংখ্যান আশ্চর্যজনক। ৮২টি প্রথম-শ্রেণীর ম্যাচের ১৩৭টি ইনিংসে তিনি ৫৬২৮ রান করেছেন টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। যার মধ্যে তিনি ১৪টি সেঞ্চুরি এবং ২৯টি হাফ সেঞ্চুরি করেছেন।

আরও পড়ুন। Team India: আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের অংশগ্রহণ নিয়ে বড় বিবৃতি দিলেন জয় শাহ, ভক্তদের মধ্যে চলছে তুমুল আলোচনা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.