আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: পন্থ-হার্দিক-রোহিত সবাই এখন বাতিলের খাতায়, ভারতীয় দলের নতুন অধিনায়ক হবেন এই মহারথী !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে, ভারতীয় দলকে (Team India) রোহিত শর্মার নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ খেলতে দেখা যাচ্ছে, দলটি গ্রুপ পর্বে আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছে এবং সুপার-৮ রাউন্ডে জায়গা করে নিতে সক্ষম হয়েছে। এই সময়ে, ভক্তদের মধ্যে এটি দ্রুত আলোচনা করা হচ্ছে যে এই টুর্নামেন্টে টি-টোয়েন্টি ফরম্যাটে শেষবারের মতো ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ -এর পর টিম ইন্ডিয়ার অধিনায়ক টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড়ের হাতে তুলে দেওয়া যেতে পারে। ভারতীয় দলের (Team India) অধিনায়ক রোহিত শর্মাকে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষবারের মতো টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করতে দেখা যাচ্ছে। আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টে টিম ইন্ডিয়া শিরোপা জিততে সফল বা ব্যর্থ হবে বলেই মনে করছেন ভক্তরা।

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর নিতে পারেন, এমনই সম্ভাবনা ব্যক্ত করছেন ভক্তরা। এটা বিশ্বাস করা হয় যে তার ক্রমবর্ধমান বয়সের পরিপ্রেক্ষিতে, রোহিত শর্মা টি-টোয়েন্টি আন্তর্জাতিককে বিদায় জানাতে পারেন, যখন তাকে ওয়ানডে এবং টেস্টেও খেলতে দেখা যেতে পারে।

Surya Kumar Yadav, Team India
Surya Kumar Yadav

ভারতীয় দলের (Team India) বর্তমান অধিনায়ক রোহিত শর্মার পর কে হতে পারেন ভারতীয় দলের অধিনায়ক? এ নিয়ে ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে চলছে তুমুল আলোচনা । এদিকে, জুলাইয়ে ভারত ও জিম্বাবুয়ের (IND vs ZIM) মধ্যে অনুষ্ঠিতব্য সিরিজ সম্পর্কে, সূর্যকুমার যাদবকে দলের নেতৃত্ব দিতে দেখা যেতে পারে বলে ধারণা করা হচ্ছে।

একই সময়ে, ভক্তরা বিশ্বাস করেন যে হার্দিক পান্ড্য বা ঋষভ পান্তের মতো তারকা খেলোয়াড় নয়, শুধুমাত্র শক্তিশালী ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকে টি-টোয়েন্টি ফর্ম্যাটে টিম ইন্ডিয়ার নিয়মিত অধিনায়ক করা যেতে পারে। ২০২৩ সালের শেষে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা সিরিজে সূর্যকুমার যাদব টিম ইন্ডিয়ার নেতৃত্ব দেন। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের মধ্যে দ্বিতীয়বারের মতো বাবা হলেন এই খেলোয়াড়, দল ছাড়লেন, বাড়ি ফিরলেন। রোহিত শর্মার টি-টোয়েন্টি ক্যারিয়ার শেষ, এখন এই খেলোয়াড় হবেন টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক, পান্ত-হার্দিক নয়।

আরও পড়ুন। Team India: T20 বিশ্বকাপের পর গম্ভীরকে সঙ্গ দিতে টিম ইন্ডিয়ায় প্রবেশ করবেন LSG-র এই কিংবদন্তি, জানালো BCCI !!
About Author

Leave a Comment

2.