আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ভুবনেশ্বর কুমারের প্রতি করুণা অনুভব করেছেন সূর্য, দক্ষিণ আফ্রিকা সফরে দিতে পারেন বিদায়ী ম্যাচ খেলার সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার ভুবনেশ্বর কুমার দীর্ঘদিন ধরে ভারতীয় দলের স্কোয়াডের বাইরে ছিলেন, ২০২২ সালের নভেম্বর থেকে ভারতীয় দলের নির্বাচকরা তাকে ক্রমাগত উপেক্ষা করে চলেছেন। বলা হচ্ছে, অভিজ্ঞ ফাস্ট বোলারের জন্য টিম ইন্ডিয়াতে ফেরা খুব কঠিন হতে পারে। এদিকে বলা হচ্ছে, ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজে নির্বাচকরা তাকে সুযোগ দিতে পারেন এবং প্রায় দুই বছর পর দলে ফিরতে পারেন ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার পরপরই ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে ৪টি টি-টোয়েন্টি ম্যাচের একটি সিরিজ আয়োজন করা হবে। এই সময়ে, অভিজ্ঞ ফাস্ট বোলারকে দক্ষিণ আফ্রিকা থেকে খেলা ৪ টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে একটি শেষ সুযোগ দেওয়া হতে পারে, এমন সম্ভাবনা ব্যক্ত করা হচ্ছে ভক্তদের মধ্যে। ভক্তদের মতে, ভারতীয় বোলারকে তার বিদায়ী ম্যাচ খেলার সুযোগ দেওয়া হতে পারে।

Img 20241025 162946 44983004177892275810, , ভুবনেশ্বর কুমারের প্রতি করুণা অনুভব করেছেন সূর্য, দক্ষিণ আফ্রিকা সফরে দিতে পারেন বিদায়ী ম্যাচ খেলার সুযোগ !!

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ৪টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করা হতে পারে। এই সিরিজে টিম ইন্ডিয়ার টেস্ট স্কোয়াডে অন্তর্ভুক্ত খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া যেতে পারে, সূর্যকুমার যাদবের নেতৃত্বাধীন টিম ইন্ডিয়ার স্কোয়াডে অভিজ্ঞ ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমারকে বাছাই করা যেতে পারে, এমনটাই প্রত্যাশা করছেন ভক্তরা।

টি-টোয়েন্টি ফরম্যাটে টিম ইন্ডিয়ার কিংবদন্তি ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমারের পারফরম্যান্স দুর্দান্ত, যদি আমরা এই ফর্ম্যাটে ভারতীয় খেলোয়াড়দের পরিসংখ্যান দেখি, তাদের পরিসংখ্যান আশ্চর্যজনক। তিনি ৮৭ টি-টোয়েন্টি ম্যাচের ৮৬ ইনিংসে ৯০ উইকেট নিতে সফল হয়েছেন। তিনি টি-টোয়েন্টিতে দুইবার ৫ উইকেট নিয়েছেন, ৪ রানে ৫ উইকেট নেওয়া ফাস্ট বোলারের সেরা পারফরম্যান্স।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.