আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

শ্রীলঙ্কা সফরের আগেই বড় ধাক্কা পেলেন গম্ভীর, খেলতে নারাজ এই খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

Team India: ভারতীয় দলের পরবর্তী সফর হবে শ্রীলঙ্কায়, যেখানে দুই দলের মধ্যে ৩টি ওডিআই এবং ৩টি টি ২০ ম্যাচ খেলা হবে। এই সফরটি ৩ ম্যাচের টি ২০ সিরিজ দিয়ে শুরু হতে চলেছে, এর সাথে ভারতীয় দল (Team India) নির্বাচকরা শীঘ্রই ভারতীয় স্কোয়াড ঘোষণা করতে পারে এমন সম্ভাবনা রয়েছে। এদিকে শ্রীলঙ্কা (Srilanka)সফরের ঠিক আগে ভারতীয় দলের এক গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের বাইরে থাকার খবর বেরিয়ে আসছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় নির্বাচকরা শীঘ্রই ভারত ও শ্রীলঙ্কার মধ্যে (IND vs SL) সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করতে পারেন। টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচ গৌতম গম্ভীরের (Gautam Gambhir) মেয়াদ শুরু হবে এই সিরিজের ঠিক আগে, ভারতীয় দল ধাক্কা খেয়েছে।

Rinku Singh, Team India
Rinku Singh

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় রিংকু সিং (Rinku Singh) ভারত বনাম জিম্বাবুয়ের (IND vs ZIM) মধ্যে খেলা সিরিজের শেষ ম্যাচে চোট পেয়েছিলেন, তাই বলা হচ্ছে চোটের কারণে শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে যেতে পারে। তার অনুপস্থিতিতে টিম ইন্ডিয়ার (Team India) শক্তি দুর্বল হতে পারে।

টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার রিংকু সিং (Rinku Singh) ফিল্ডিং করার সময় চোট পেয়েছিলেন, যদিও তার ইনজুরির বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক তথ্য প্রকাশ করা হয়নি। শ্রীলঙ্কা সিরিজের বাইরে থাকলে তা টিম ইন্ডিয়ার জন্য বড় ধাক্কা হতে পারে। রিংকু সিং (Rinku Singh) টি ২০ ফরম্যাটে আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছেন যদি আমরা তার পরিসংখ্যান দেখি, সে অসাধারণ ব্যাটিং করেছে।

ভারতীয় দলের (Team India) হয়ে খেলে, রিংকু সিং (Rinku Singh) ম্যাচের ১৫ ইনিংসে ৮৩.২০ গড়ে ৪১৬ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি ২টি হাফ সেঞ্চুরি ইনিংস করেছেন, যার মধ্যে ৬৯ রানের অপরাজিত ইনিংসটি তার সবচেয়ে বড় ইনিংস। যা তিনি এ বছরের শুরুতে আফগানিস্তানের বিপক্ষে খেলা সিরিজে করেছিলেন।

আরও পড়ুন। Team India: ক্যারিয়ারের শুরুতেই বাধার সম্মুখীন এই ৩ তরুণ খেলোয়াড়, আসন্ন সিরিজের জন্য দলে জায়গা দিলেন না গৌতম গম্ভীর !!
About Author

Leave a Comment

2.