আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sourav Ganguly: KKR’এর নতুন কোচ হচ্ছেন সৌরভ গাঙ্গুলি, মহারাজকে নিয়ে বিশেষ বার্তা নাইট মালিকের !!

Published on:

WhatsApp Group Join Now

Sourav Ganguly: গৌতম গম্ভীর এখনও পর্যন্ত কেকেআরের জন্য ভাগ্যবান বলে প্রমাণিত হয়েছে। আইপিএল ২০২৪ এর আগে, গৌতম গম্ভীর একজন পরামর্শদাতা হিসাবে কেকেআর-এ ফিরে আসেন এবং দল শিরোপা জিতেছিল। তবে এখন তার ফ্র্যাঞ্চাইজি থেকে সরে যাওয়ার গুঞ্জন তীব্র হচ্ছে।

WhatsApp Group Join Now

এদিকে, কেকেআর অভিজ্ঞ সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) জন্য একটি বিশেষ পোস্ট করেছে। গম্ভীরের পাশাপাশি কেকেআর-এর সঙ্গে গৌতম গম্ভীরের যোগসূত্রও সর্বজনবিদিত। বহু বছর ধরে দলে অবদান রেখেছেন। ২০২৪ সালের আইপিএলে কেকেআর চ্যাম্পিয়ন হওয়ার পর থেকে গৌতম গম্ভীর একটি বড় সমস্যা হিসেবে প্রমাণিত হয়েছে। মেন্টর হিসেবে দলের শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন।

Sourav Ganguly,
Sourav Ganguly

এরপরই টিম ইন্ডিয়ার প্রধান কোচ হওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে দেখা গেল গম্ভীরকে। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হয়েছে। এরপর গৌতম গম্ভীরের কোচ হওয়া নিশ্চিত। এমনটা হলে কেকেআর থেকে তার বিদায়ও ঘটতে পারে। সৌরভ গাঙ্গুলি তার ৫২ তম জন্মদিন ৮ ই জুলাই উদযাপন করছেন। এদিকে কেকেআরের পক্ষ থেকে তাকে বিশেষ অভিনন্দন জানানো হয়েছে।

কেকেআর-এর অফিসিয়াল এক্স অ্যাকাউন্ট শাহরুখ খান এবং সৌরভ গাঙ্গুলীর একটি আকর্ষণীয় ভিডিও শেয়ার করেছে এবং তাদের জন্মদিনে অভিনন্দন জানিয়েছে। ভিডিওতে শাহরুখ খান এবং সৌরভ গাঙ্গুলীকে একে অপরের সাথে কথা বলতে দেখা যায়। গৌতম গম্ভীরের ফিরে আসায় কেকেআর ভক্তরা খুব খুশি।

গম্ভীর প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করে দলকে শিরোপা জয়ের দিকে নিয়ে গেছেন। তার বিদায়ের খবর শুনে অনেক ভক্তই দুঃখিত হবেন। কেকেআর-এর গাঙ্গুলি সম্পর্কে একটি পোস্টে, এক ভক্ত শাহরুখ খানের উদ্দেশ্যে লিখেছেন, “যদি গৌতম গম্ভীর কেকেআর ছেড়ে টিম ইন্ডিয়ার কোচ হন, তাহলে আপনি কী করতে হবে তা জানেন।”

আরও পড়ুন। Sourav Ganguly: পরবর্তী IPL’এর নিয়মে ২টি বড় পরিবর্তন করতে চান সৌরভ গাঙ্গুলী, জয় শাহের কাছে রাখলেন প্রস্তাব !!
About Author

Leave a Comment

2.