আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: “রোহিত খেললে অজ্ঞান হয়ে যাবে…” হিটম্যানের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করলেন শ্রীকান্ত, ক্ষোভে উত্তাল ভক্তরা !!

Published on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: আর একদিন পরেই শুরু হবে ভারত বনাম শ্রীলঙ্কার ৩ ম্যাচের T20 সিরিজ। তবে টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ গৌতম গম্ভীর (Gautam Gambhir) শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে দাবি করেছিলেন যে বিরাট কোহলি এবং রোহিত শর্মা যতক্ষণ চান ততক্ষণ ওডিআই ক্রিকেট খেলতে পারবেন। এই ফরম্যাটে তাদেরকে বাদ দেওয়া হবে না। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কিন্তু টিম ইন্ডিয়ার প্রাক্তন খেলোয়াড় কৃষ্ণমাচারী শ্রীকান্ত (K Srikkanth) গৌতম গম্ভীরের (Gautam Gambhir) এই বক্তব্য একেবারেই পছন্দ করেননি, যার কারণে তিনি রোহিত শর্মার (Rohit Sharma) ফিটনেস নিয়ে প্রশ্ন তুলে চাঞ্চল্য তৈরি করেছেন। ১৯৮৩ সালের বিশ্বকাপে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্বকারী কৃষ্ণমাচারী শ্রীকান্ত, রোহিত শর্মার ২০২৭ সালের ওডিআই বিশ্বকাপে অংশ হওয়ার বিষয়ে তার মতভেদ প্রকাশ করেছেন।

শ্রীকান্ত তার ইউটিউবে ছেলে অনিরুদ্ধের সাথে আলাপচারিতার সময় রোহিত শর্মার (Rohit Sharma) ফিটনেস নিয়ে মজা করেছেন। হিটম্যান সম্পর্কে, তিনি বলেছিলেন যে রোহিতকে ২০২৭ সালের বিশ্বকাপের অংশ হওয়া উচিত নয়। কৃষ্ণমাচারী শ্রীকান্ত বলেছেন, “রোহিত শর্মা খেললে অজ্ঞান হয়ে যাবেন।”

Rohit Sharma
Rohit Sharma

তিনি দাবি করেছেন, “বিরাট কোহলি যদিও একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়। কিন্তু রোহিত শর্মার ২০২৭-এর বিশ্বকাপ খেলা উচিত নয়। দক্ষিণ আফ্রিকায় তিনি অজ্ঞান হয়ে যাবেন।” এটি লক্ষণীয় যে কৃষ্ণমাচারী শ্রীকান্ত এই প্রথমবার নয় যে রোহিত শর্মাকে (Rohit Sharma) নিশানা করেছেন। ইতিমধ্যেই হিটম্যানকে নিয়ে বিতর্কিত বক্তব্য দিয়েছেন তিনি।

২০২৪ সালের IPL চলাকালীন, কৃষ্ণমাচারী শ্রীকান্ত বলেছিলেন যে রোহিত শর্মাকে তার নাম পরিবর্তন করে নাইন হিট শর্মা করা উচিত। সে সময় রান করতে অনেক কষ্ট হচ্ছিল। যাইহোক, এর পরে ২০২৪ সালের ICC T20 বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করে তার সমালোচকদের মুখ বন্ধ করেছেন রোহিত (Rohit Sharma)।

কৃষ্ণমাচারী শ্রীকান্ত তার বক্তব্যের কারণে বহুবার ট্রোলিংয়ের মুখোমুখি হয়েছেন। ২০১১ সালের বিশ্বকাপের সময়, শ্রীকান্ত টিম ইন্ডিয়ার প্রধান নির্বাচক ছিলেন। কিন্তু এই সময়ে রোহিত শর্মাকে বাদ দিয়ে বড় সিদ্ধান্ত নিয়েছেন তিনি। দলে হিটম্যানের জায়গা দেওয়া হয় ইউসুফ পাঠানকে। এর পরে, তাকে অনেক জায়গায় রোহিত শর্মার বিরুদ্ধে বিবৃতি দিতে দেখা গেছে।

আরও পড়ুন। Rohit Sharma: মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে রোহিত শর্মা, IPL 2025-এ অধিনায়ক হবেন এই ফ্র্যাঞ্চাইজির !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.