আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: “যোগ্য নয় তবুও…” খুশি নন ভারতের বিশ্বজয়ী ওপেনার, লোকেশ রাহুল টেস্ট টিমে দেখে হারালেন মেজাজ !!

Published on:

WhatsApp Group Join Now

আর মাত্র কয়েকদিন পর থেকেই শুরু হতে চলেছে ভারত ও বাংলাদেশের (IND vs BAN) মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজ। আগামী ১৯ শে সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ভারত ও বাংলাদেশের মধ্যে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। ইতিমধ্যেই সিরিজের প্রথম ম্যাচে র জন্য দল ঘোষণা করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। প্রথম ম্যাচের জন্য বেশ কিছুটা প্রত্যাশিত ভাবেই দলে জায়গা করে নিয়েছে লোকেশ রাহুল। লোকেশ রাহুল দিলীপ ট্রফিতে তার জাত চিনিয়েছেন। সেই কারনেই ফর্ম এ থাকা এই ব্যাটসম্যান স্কোয়াডে সুযোগ পেতে পারে সেই সম্ভাবনা ছিলই। যদিও লোকেশ রাহুলের অন্তর্ভুক্তিতে খুব একটা খুশি নন প্রাক্তন বিশ্বজয়ী ওপেনার কৃষ্ণমাচারি শ্রীকান্ত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে শুধু রাহুল নয় বরং স্কোয়াডে রয়েছেন সরফরাজ খান ও। ইংল্যান্ডের বিরুদ্ধে বেশ কিছু তারকা খেলোয়াড়দের অনুপস্থিতিতে নিজের উপস্থিতি ভালোভাবেই জানান দিয়েছিলেন অভিষেক ম্যাচেই। তার জেরেই বাংলাদেশের বিরুদ্ধে ও স্কোয়াডে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। যদিও ১১ জনের দলে তিনি সুযোগ পাবেন কিনা সেই নিয়ে সন্দেহ রয়েছে। সামনেই দলিপ ট্রফির দ্বিতীয় রাউন্ডের ম্যাচ ও রয়েছে। আর সেই ম্যাচে খেলবেন বলেই সবাই চেন্নাই এর জাতীয় শিবিরে যোগ দিলেও সরফরাজ এখনো যোগ দেননি সেখানে। আর সেই কারনেই তার ১১ জনের দলে থাকা নিয়ে প্রশ্ন চিহ্ন উকি মারছে সকলের মনেই।

Kl Rahul: Kl Rahul, Ind Vs Ban
Kl Rahul

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের (IND vs BAN) জন্য যেই স্কোয়াড ঘোষণা করা হয়েছে সেখানে ব্যাটিং অর্ডার হতে পারে অনেকটা এইরকম – রোহিত, জয়শোয়াল, গিল, বিরাট এবং তার পরে লোকেশ রাহুল। সেক্ষেত্রে সরফরাজ এর জায়গা দলে হবেনা। আর এই প্রসঙ্গেই শ্রীকান্ত বলেছেন, “সরফরাজ এর জন্য সত্যিই খারাপ লাগছে। একটা প্লেয়ার ভালো ফর্ম দেখিয়েও দলে জায়গা পাচ্ছেনা। তবে টেস্ট ক্রিকেট এরকমই।

এর পাশাপাশি সরফরাজের অভিষেকেই সাফল্য এবং পরপর নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়ার মতো দলের বিরুদ্ধে ম্যাচ থাকা প্রসঙ্গে বলেছেন, “বিদেশের মাটিতে রাহুলের পারফরম্যান্স খুবই ভালো। কাজেই সামনেই নিউজিল্যান্ড বা অস্ট্রেলিয়ার মতো দলের বিরুদ্ধে সিরিজ থাকার কারনে ও রাহুলকে সুযোগ দেওয়া হতে পারে।”

আরও পড়ুন । IND vs BAN: বাংলাদেশ সিরিজের আগেই অবসর নিতে বাধ্য হলেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.