আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “দুবেকে বাদ দিয়ে একে নাও…” পরবর্তী ম্যাচের আগে এই অভিজ্ঞ ব্যাটসম্যানকে ভারতীয় দলে নেওয়ার পরামর্শ দিলেন শ্রীশান্ত !!

Published on:

WhatsApp Group Join Now

চলছে T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024), আর এবারের বিশ্বকাপে ভারতীয় দলের পারফরম্যান্স সত্যিই অসাধারণ। টানা ৩টি ম্যাচ জিতেছে টিম ইন্ডিয়া। তবে কানাডার বিরুদ্ধে ম্যাচটি বৃষ্টির কারণে ভেস্তে যায়। যার জন্য ৪টি ম্যাচের মধ্যে ৩টি তে জয় অর্জন করে গ্রুপ ‘A’ এর শীর্ষে রয়েছে ভারত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার এস শ্রীশান্ত (S Sreesanth) বিশ্বাস করেন যে চলমান T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) মেন ইন ব্লু তাদের প্লেয়িং ইলেভেনে শিবম দুবের (Shivam Dube) পরিবর্তে সঞ্জু স্যামসনকে (Sanju Samson) সুযোগ দিতে পারে। দুবে (Shivam Dube) এখন পর্যন্ত টুর্নামেন্টে মাত্র একটি ওভার বল করেছেন।

তাই শ্রীশান্ত (S Sreesanth) মনে করেন যে যদি তাকে শুধুমাত্র ব্যাটিংয়ের জন্য বেছে নিতে হয়, তাহলে শিবম দুবের (Shivam Dube) জায়গায় সঞ্জু স্যামসনকে (Sanju Samson) সুযোগ দেওয়া যেতে পারে।

নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে পিচে বোলাররা সাহায্য পাওয়ায় রান করা কঠিন হয়ে পড়ে। শ্রীশান্ত বিশ্বাস করেন যে ওয়েস্ট ইন্ডিজে T20 বিশ্বকাপের দ্বিতীয় পর্যায়ে (T20 World Cup 2024) ভারত কঠিন পরিস্থিতির মুখোমুখি হলে স্যামসন এক প্রান্তে খেলতে পারেন এবং উইকেটে টিকে থাকতে পারেন।

Sanju Samson, T20 World Cup 2024
Sanju Samson

ফার্স্টপোস্টের সাথে কথা বলতে গিয়ে শ্রীশান্ত সঞ্জু স্যামসন সম্পর্কে বলেছেন, “আমরা জানি যে সঞ্জু শিবম দুবের জায়গায় মিডল অর্ডারে থাকতে পারেন। দুবে যদি ব্যাটিং না করে বা বোলিং না করে তবে আমি মনে করি সে একটি দুর্দান্ত বিকল্প হবে কারণ সে সবসময় পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নেয় এবং পরিস্থিতির উপর নির্ভর করে সে তার গিয়ার পরিবর্তন করতে পারে।”

শ্রীশান্ত আরও বলেন, “যখন নিউইয়র্ক এমনকি বার্বাডোসে বা যে কোনও জায়গায় উইকেট গুরুত্বপূর্ণ, যদি তিন বা চারটি উইকেট তাড়াতাড়ি যায়, আমি মনে করি সঞ্জু এমন একজন খেলোয়াড় যে হার্দিক পান্ড্য এবং জাদেজার মতো ফিনিশারদের সাথে খেলতে পারে।”

তবে টিম ম্যানেজমেন্ট আপাতত শিবম দুবের সাথেই স্থির থাকতে পারে। সম্প্রতি, বাঁ-হাতি ব্যাটার শিবম দুবে একটি গুরুত্বপূর্ণ ৩১*(৩৫) রান করে মেন ইন ব্লুকে USA-এর বিরুদ্ধে সাত উইকেটে জয়ী করতে সাহায্য করে। ক্যারিবিয়ান কন্ডিশনেও দুবের স্পিনারদের বিরুদ্ধে হিট করার ক্ষমতা কাজে আসতে পারে।

আরও পড়ুন। T20 World Cup 2024: রোহিত-দ্রাবিড়ের সাথে দুর্ব্যবহার করেই ক্যারিয়ার সমাপ্ত হতে চলেছে এই প্লেয়ারদের, ‘অবসর’ নেওয়া ছাড়া নেই কোনো গতি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.