আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sourav Ganguly: আর জি কর কান্ডের প্রতিবাদে বুধবার রাস্তায় নামতে চলেছেন সৌরভ গাঙ্গুলি, স্ত্রী ডোনা গাঙ্গুলিও দেবেন সঙ্গ !!

Published on:

WhatsApp Group Join Now

Sourav Ganguly: সম্প্রতি আর জি কর হাসপাতালে মহিলা চিকিৎসকের ওপর হওয়া নৃশংসতাকে ‘ভয়ঙ্কর’ বলে ব্যাখ্যা করেছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। অপরাধীদের কঠোর শাস্তি চেয়েছিলেন সৌরভ। মহিলা চিকিৎসকের ধর্ষণ ও খুন নিয়ে গোটা দেশে তোলপাড় পড়ে গিয়েছে, তাই আর স্থির থাকতে পারলেন না টিম ইন্ডিয়ার কিংবদন্তি অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এবার আর জি কর কাণ্ডের প্রতিবাদে স্ত্রী ডোনা গাঙ্গুলির (Dona Ganguly) সাথে রাস্তায় নামছেন সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। আর থাকছেন ডোনার নাচের স্কুল দীক্ষামঞ্জরীর ছাত্র-ছাত্রীরা। গঙ্গোপাধ্যায় পরিবার থেকে মঙ্গলবার এবিপি আনন্দকে জানানো হয়েছে, সৌরভ নিজে এই পদযাত্রায় হাঁটবেন। আর জি কর কাণ্ডের প্রতিবাদ করে অপরাধীদের কঠোরতম শাস্তির দাবি জানাবেন।

আসলে এই প্রতিবাদ মিছিলের আয়োজক ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচের স্কুল দীক্ষামঞ্জরী। ডোনার ছাত্র-ছাত্রীরা সকলেই এই পদযাত্রায় অংশ নেবেন বলে জানানো হয়েছে। মিছিলের জন্য পোশাকবিধিও ঠিক করা হয়েছে। দীক্ষামঞ্জরীর ছাত্র-ছাত্রীরা সকলে ঠিক করেছেন, এইরকম শোকের আবহে কালো পোশাক পরে রাস্তায় নামবেন তাঁরা। গঙ্গোপাধ্যায় পরিবার সূত্রে খবর, আগামীকাল অর্থাৎ বুধবার সন্ধ্যা ৭.৩০ মিনিটে শুরু হবে পদযাত্রা।

Sourav Ganguly And Dona Ganguly
Sourav Ganguly And Dona Ganguly

বেহালার বীরেন রায় রোডে সৌরভের বাড়ির সামনে থেকেই পদযাত্রা বেরিয়ে জনকল্যাণ, জেমস লং সরণি হয়ে তা পৌঁছবে বেহালা ব্লাইন্ড স্কুল পর্যন্ত। আর জি কর কাণ্ডের প্রতিবাদে আগেও সরব হয়েছে সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। তিনি জানিয়েছেন, মহিলা চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনা অত্যন্ত ভয়ঙ্কর। অপরাধীদের কড়া শাস্তিও দাবি করেছিলেন তিনি ।

গত সোমবার ছিল রাখি পূর্ণিমা। আর জি করের মৃত চিকিৎসকের পাশে থাকার বার্তা দিতে অনেকেই এদিন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নিজেদের ছবি সরিয়ে কালো ডিসপ্লে ফটো করে দেন। সৌরভও সেই পথে হেঁটেছিলেন। আর জি কর কাণ্ডের প্রতিবাদ স্বরূপ তিনি নিজের প্রোফাইল ছবি কালো করে দেন।

এরপরেই গোটা ঘটনার প্রতিবাদে রাস্তায় নামার সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। তাঁর সঙ্গে বুধবার হাঁটবেন স্ত্রী ডোনাও। যিনি আগেই আর জি কর কাণ্ডের ভয়াবহতা নিয়ে সরব হয়েছিলেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মহিলাদের সুরক্ষার কথা বলেছিলেন তিনি।

আরও পড়ুন। Sourav Ganguly In Trouble: যুব সমাজকে ‘জুয়া খেলা’-য় উৎসাহিত করার অভিযোগে মামলা সৌরভ-রোহিত-হার্দিকদের বিরুদ্ধে
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.