আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

‘আমাদের মধ্যে এরকম কিছু…’ বিরাট কোহলির সাথে সম্পর্ক নিয়ে MS ধোনির বড়সড় প্রকাশে হতবাক ভক্তরা!!

Updated on:

WhatsApp Group Join Now

MS Dhoni: টিম ইন্ডিয়ার মহান অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি) আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। কিন্তু তার দ্বারা তৈরি খেলোয়াড়রা এখনও ভারতীয় ক্রিকেটকে সাফল্যের নতুন উচ্চতায় নিয়ে যাচ্ছেন। এমএস ধোনিকে বর্তমান যুগের সবচেয়ে প্রাণঘাতী ব্যাটসম্যান বিরাট কোহলিকে প্রস্তুত করার কৃতিত্বও দেওয়া হয়। এরই মধ্যে বিরাটের সঙ্গে তার সম্পর্ক নিয়ে বড় কথা জানিয়েছেন মাহি। তিনি জানান, মাঠের বাইরে তাদের দুজনের খুব একটা দেখা হয় না।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) নেতৃত্বে বিরাট কোহলির ক্যারিয়ার শুরু হয়েছিল। মাহি কোহলির প্রতি আস্থা প্রকাশ করেছেন এবং ব্যর্থ হওয়া সত্ত্বেও তাকে অব্যাহত সুযোগ দিয়েছেন। এছাড়া মাঠে দুজনের মধ্যে বেশ ভালো বন্ডিংও দেখা গেছে। এখন ধোনি হায়দরাবাদে একটি অনুষ্ঠানের সময় বলেছিলেন যে তিনি বিরাটের সাথে খুব বেশি দেখা করতে পান না, তবে যখনই তিনি সুযোগ পান, তিনি একে অপরের মঙ্গল সম্পর্কে খোঁজখবর নেন। শুধু তাই নয়, বিরাটের অনেক প্রশংসাও করেছেন মাহি।

বিরাট কোহলি সম্পর্কে কথা বলতে গিয়ে, ৪৩ বছর বয়সী এমএস ধোনি বলেছেন, “আমরা দীর্ঘদিন ধরে ভারতের হয়ে একসাথে খেলেছি। সে (কোহলি) বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন। এটা সত্যি যে আমি তার সাথে অনেক ব্যাটিং করতে পারতাম কারণ এটা মজার ছিল। ম্যাচ চলাকালীন আমরা অনেক ডাবলস এবং ট্রিপল মারতাম, তাই এটা সবসময়ই মজার।

Ms Dhoni
Ms Dhoni

“এটা নয় যে আমরা প্রায়শই দেখা করি, তবে যখনই আমরা সুযোগ পাই, আমরা নিশ্চিত করি যে আমরা তীরে গিয়ে কিছুক্ষণ আড্ডা দিই, আমরা কী ঘটছে তা নিয়ে কথা বলব, তাই আমাদের সম্পর্কটি সেখানেই রয়েছে।”

আমরা আপনাকে বলি যে মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলিকে শেষবার আইপিএল ২০২৪-এ একসঙ্গে দেখা গিয়েছিল। কিন্তু এখন যদি মিডিয়া রিপোর্ট বিশ্বাস করা হয়, ধোনি (এমএস ধোনি) আইপিএল ২০২৫ এর আগে তার অবসর ঘোষণা করতে পারেন। এমন পরিস্থিতিতে এই দুই দুর্দান্ত খেলোয়াড়কে আর কখনও মাঠে একসঙ্গে খেলতে দেখবেন না ভক্তরা।

আরও পড়ুন। MS Dhoni: অবসরের সিদ্ধান্ত নিয়েছেন MS ধোনি, এই দিনই খেলবেন বিদায়ী ম্যাচ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.