আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: নিজের শত্রুতা ভুলে যাননি গৌতম গম্ভীর, আসন্ন সিরিজে বিরাট কোহলির এই প্রিয় বন্ধুকে দিলেন না জায়গা !!

Published on:

WhatsApp Group Join Now

সম্প্রতি টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ হিসেবে নির্বাচিত হয়েছেন প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর (Gautam Gambhir)। ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যে আসন্ন সিরিজ দিয়ে তার মেয়াদ শুরু করবেন গম্ভীর। আর খুব শীঘ্রই শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের জন্য ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করা হতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গৌতম গম্ভীরের (Gautam Gambhir) প্রধান কোচ হওয়ার পর ভক্তরা মনে করছেন, টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড়কে ভারতীয় দল থেকে বাদ দেওয়া যেতে পারে। এদিকে, টিম ইন্ডিয়ার নির্বাচকরা এখন শীঘ্রই ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যে সিরিজের জন্য দল ঘোষণা করতে পারে।

এই সময়ে ভক্তরা বলছেন যে টিম ইন্ডিয়ার তারকা ফাস্ট বোলার মহম্মদ সিরাজ (Mohammed Siraj) শ্রীলঙ্কার বিরুদ্ধে T20 সিরিজ থেকে বাদ পড়তে পারেন। ভক্তরা বলছেন, T20-তে মোহাম্মদ সিরাজের (Mohammed Siraj) পারফরম্যান্স তেমন ভালো হয়নি। যার কারণে ভারতীয় দলের প্রধান কোচ তার বদলে ভারতীয় দলের স্কোয়াডে অন্য ফাস্ট বোলারকে নিতে পারেন।

Mohammed Siraj, Ind Vs Sl
Mohammed Siraj

টিম ইন্ডিয়ার তারকা ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজ সম্পর্কে ভক্তরা এই সম্ভাবনা ব্যক্ত করছেন, T20 ফরম্যাটে মোহাম্মদ সিরাজ খুব একটা ভালো পারফরমেন্স করেননি। তিনি ১৩টি T20 ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করার সময় ১৩টি উইকেট নিয়েছেন, এর মধ্যে তার সেরা পারফরম্যান্স হল ১৭ রানে ৪ উইকেট।

ওডিআই এবং টেস্ট ফরম্যাটে মোহাম্মদ সিরাজের পারফরম্যান্স দুর্দান্ত, তাই তিনি ক্রিকেটের এই দীর্ঘ ফর্ম্যাটে জায়গা নিশ্চিত করতে পারেন। যদি আমরা ওডিআই এবং টেস্ট ফরম্যাটে সিরাজ ২৭ টেস্ট ম্যাচে ৭৪ উইকেট নিয়েছেন, যেখানে তিনি ৪১টি ওডিআই ম্যাচে ৬৮ উইকেট নিতে সক্ষম হয়েছেন। তবে তা সত্ত্বেও ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) সিরিজে সিরাজের জায়গা পাওয়া নিয়ে সংশয় তৈরি হয়েছে।

আরও পড়ুন। IND vs SL: শ্রীলঙ্কার বিরুদ্ধে বিরাট কোহলির ভাগ্নের হবে অভিষেক, দলে জায়গা দিতে সবকিছু করতে প্রস্তুত অজিত আগারকার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.