আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: পাকিস্তানের বিরুদ্ধে এন্ট্রি নিচ্ছেন শুভমান গিল, রোহিত শর্মা করলেন কনফার্ম !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs PAK: ভারতীয় দলে এমন একটি পরিস্থিতি এসে দাঁড়িয়েছিল যে মনে হচ্ছিল বেশ কিছু ম্যাচে খেলতে পারবে না তিনি। আবার অনেকেই ধরে নিয়েছিলেন যে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) আর তাকে পাওয়া যাবে না। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Shubman Gill, Ind Vs Pak
Shubman Gill

ভারতীয় দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান তিনি। এক কথায় এবারের বিশ্বকাপে ভারতের প্রধান অস্ত্র তিনি। হ্যা তিনি আর কেউ নন ভারতীয় ক্রিকেট দলের তরুণ ওপেনার শুভমান গিল। কিন্তু তিনি বেশ কিছু দিন আগে ডেঙ্গি রোগে আক্রান্ত হয়েছিলেন। মাঝে তার অবস্থা অনেকটাই খারাপ হয়ে গেছিলো।

Shubman Gill, Ind Vs Pak
Shubman Gill

কিন্তু অবশেষে ডেঙ্গি রোগের মুকাবিলা করে খুবই দ্রুতই সুস্থ হয়ে উঠছেন ভারতের তরুণ ওপেনার শুভমান গিল (Shubman Gill)। শুধু তাই নয় চির প্রতিদ্বন্দ্বী দল পাকিস্তানের বিরুদ্ধে (IND vs PAK) মাঠে নামার জন্য বুধবারই গুজরাটে চলে গিয়েছিলেন গিল।

Rohit Sharma,Ind Vs Pak
Rohit Sharma

এরই মাঝে ভারত বনাম পাকিস্তান (IND vs PAK) ম্যাচের ঠিক একদিন আগে অর্থাৎ শুক্রবার ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা গিলকে নিয়ে দিলেন মস্ত বড় খবর। রোহিত শর্মা পুরোপুরি নিশ্চিত করে দিলেন গতকাল দিলকে মাঠে খেলতে দেখা যাবে। রোহিত সংবাদ মাধ্যমে বলেছেন, “শুভমান গিল আগামীকাল পাকিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য ৯৯ শতাংশ উপলব্ধ।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.