আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ZIM: শুভমান গিল কে অধিনায়ক করে ঘোষণা করা হলো টিম ইন্ডিয়ার স্কোয়াড, স্কোয়াডে জায়গা পেলেন না KKR-এর এই তুখর বোলার !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs ZIM: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) জিম্বাবুয়ে সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে। আসন্ন জিম্বাবুয়ে সফরের জন্য ১৫ সদস্যের দল নির্বাচন করেছে নির্বাচক কমিটি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) জিম্বাবুয়ে (IND vs ZIM) সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে। আসন্ন জিম্বাবুয়ে সফরের জন্য ১৫ সদস্যের দল নির্বাচন করেছে নির্বাচক কমিটি। ভারত জুলাইয়ের প্রথম সপ্তাহে হারারে যাবে এবং স্বাগতিক দলের বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে। দলের অধিনায়ক করা হয়েছে শুভমন গিলকে।

Shubman Gill, Ind Vs Zim
Shubman Gill

রায়ান পরাগ, অভিষেক শর্মা, তুষার দেশপান্ডে এবং নীতিশ রেড্ডি সহ অনেক নতুন খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। ধ্রুব জুরেলকে রাখা হয়েছে সঞ্জু স্যামসনের সঙ্গে উইকেটকিপিংয়ে। দলে ফিরেছেন ঋতুরাজ গায়কওয়াড়ও।

জিম্বাবুয়ে সফরের (IND vs ZIM) দলটি হল শুভমান গিল (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, রুতুরাজ গায়কওয়াড়, অভিষেক শর্মা, রিংকু সিং, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), নীতীশ রেড্ডি, রিয়ান পরাগ, ওয়াশিংটন সুন্দর, রবি। বিষ্ণোই, আভেশ খান, খলিল আহমেদ, মুকেশ কুমার, তুষার দেশপান্ডে।

আরও পড়ুন। IND vs ZIM: দ্রাবিড় কোচের আসন ছাড়লেই সমাপ্তি ঘটবে রোহিতের অধিনায়কত্বের, দায়িত্ব পাবেন বছর ২৪’এর এই তরুণ তুর্কি !!
About Author
2.