আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: আসন্ন বাংলাদেশ সিরিজে শুভমান গিল নয় বরং এই খেলোয়ার রোহিত শর্মার সঙ্গে ওপেনিং করবেন !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে, ভারতীয় ক্রিকেট দল কোনও সিরিজ খেলছে না, টিম ইন্ডিয়া (Team India) ১৯ সেপ্টেম্বর থেকে টেস্ট ফরম্যাটে বাংলাদেশের বিরুদ্ধে তাদের আসন্ন সিরিজ খেলবে। এর আগে, দলীপ ট্রফি ২০২৪-এর প্রথম পর্ব ভারতে আয়োজিত হতে চলেছে, মনে করা হচ্ছে এই সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড একই সময়ে ঘোষণা করা হতে পারে। এই সময়ে, টিম ইন্ডিয়ার শক্তিশালী ব্যাটসম্যানকে নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে। বলা হচ্ছে, বাংলাদেশ সিরিজে টিম ইন্ডিয়ার জন্য খুবই গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারেন এই ব্যাটসম্যান।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার টপ অর্ডার ব্যাটসম্যান শুভমান গিলকে (Shubman Gill) গত কয়েকটি টেস্ট সিরিজে ৩ নম্বরে ব্যাট করতে দেখা গেছে। তার জায়গায় ভারতীয় দলের হয়ে ওপেনিং করতে দেখা যাচ্ছে শক্তিশালী খেলোয়াড় যশস্বী জয়সওয়ালকে (Yashasvi Jaiswal)।

অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) সাথে টিম ইন্ডিয়ার ইনিংস শুরু করার সময়, যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) দুর্দান্ত ব্যাটিং করেছেন। বিশেষ করে ইংল্যান্ড সিরিজে, তিনি ৫ টেস্ট ম্যাচে ৭০৯ রান করে ভারতীয় দলকে সিরিজ জয়ে সাহায্য করার জন্য একটি বড় ভূমিকা পালন করেছিলেন। যার জন্য তিনি টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ও নির্বাচিত হন।

Team India: Yashasvi Jaiswal
Yashasvi Jaiswal

ভারত ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত সিরিজে (IND vs BAN), টিম ইন্ডিয়ার তরুণ ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) দলকে জয়ে সাহায্য করতে বড় ভূমিকা রাখতে পারেন। ভারতীয় দলের এই তরুণ ব্যাটসম্যান তার কেরিয়ারের প্রথম দিনগুলিতে তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন।

যদি আমরা তার পরিসংখ্যান দেখি, তিনি ৯ টেস্ট ম্যাচের ১৬ ইনিংসে ১০২৮ রান করেছেন, তিনি ৩ সেঞ্চুরি এবং ৪ হাফ সেঞ্চুরি করেছেন ২১৪ রান। সেরা পারফরম্যান্স হয়েছে। ভক্তদের মতে, তাকে এই বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২০২৪ সালের বর্ডার-গাভাস্কার ট্রফিতে একটি স্প্ল্যাশ করতে দেখা যাবে।

আরও পড়ুন। Team India: ভারতীয় দল থেকে বাদ পড়ছেন এই ৩ খেলোয়াড়, পাবেন না সুদূর ভবিষ্যতে কোনো সুযোগ !!
About Author

Leave a Comment

2.