আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: গিল-আইয়ার সহ দল থেকে ছিটকে গেলেন এই ২ কিংবদন্তি, BCCI’র সিদ্ধান্তে তৈরি হলো নতুন একাদশ !!

Published on:

WhatsApp Group Join Now

ICC’র পরবর্তী বড় টুর্নামেন্ট হল চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ (ICC Champions Trophy 2025), যার জন্য ভারতীয় দল (Team India) ইতিমধ্যেই পরিকল্পনা শুরু করেছে। টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) দলের নতুন প্রধান কোচ করা হয়েছে। তার তত্ত্বাবধানে ভারতীয় দলের প্রস্তুতি শুরু হবে শ্রীলঙ্কার বিপক্ষে (IND vs SL) সিরিজ থেকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আগামী বছরের ফেব্রুয়ারি এবং মার্চে প্রস্তাবিত চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ (ICC Champions Trophy 2025)-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড নিয়ে ভক্তদের মধ্যে প্রচুর আলোচনা চলছে, অন্যদিকে ভক্তরাও দলের স্কোয়াড সম্পর্কে তাদের সম্ভাবনা প্রকাশ করছেন। রোহিত শর্মা (Rohit Sharma) আগামী বছর অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫-এর জন্য টিম ইন্ডিয়ার অধিনায়ক হবেন, এটি ইতিমধ্যেই বিসিসিআই সচিব জয় শাহ ঘোষণা করেছেন।

যার পরে ভক্তরা ইতিমধ্যেই টিম ইন্ডিয়ার (Team India) দল নিয়ে তাদের সম্ভাবনা প্রকাশ করছেন। শ্রীলঙ্কার বিপক্ষে (IND vs SL) সিরিজে শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) ও শুভমান গিল (Subhman Gill) ভালো পারফর্ম করতে না পারলে চ্যাম্পিয়ন্স ট্রফির দল থেকে তাদের বাদ দেওয়া হতে পারে বলে মনে করছেন ভক্তর। এই সিরিজে রবীন্দ্র জাদেজাকে (Ravindra Jadeja) ODI দল থেকে বিশ্রাম দেওয়া হয়েছে, অন্যদিকে তারকা স্পিন বোলার যুজবেন্দ্র চাহালকেও (Yuzvendra Chahal) নির্বাচিত করা হয়নি।

Team India,
Team India

এরপর বলা হচ্ছে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলা জাদেজা ও চাহালের পক্ষে কঠিন। ভারতীয় দল ইতিমধ্যেই ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য কৌশল তৈরি করতে শুরু করেছে৷ শ্রীলঙ্কা সফরে দলটিকে ৩টি ODI ম্যাচের সিরিজ খেলতে হবে৷ এরপর, চ্যাম্পিয়ন্স ট্রফির ঠিক আগে ইংল্যান্ডের সঙ্গে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ভারতীয় দল।

ভক্তরা বিশ্বাস করেন যে রোহিত শর্মার নেতৃত্বাধীন দলে অভিজ্ঞ বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহ, কেএল রাহুল এবং হার্দিক পান্ডিয়ার মতো তারকা খেলোয়াড়দের বেছে নেওয়া যেতে পারে। শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর এবং যশস্বী জয়সওয়ালের মতো তরুণ খেলোয়াড়দেরও দলে জায়গা দেওয়া যেতে পারে।

টিম ইন্ডিয়ার (Team India) সম্ভাব্য স্কোয়াড- যশস্বী জয়সওয়াল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, কেএল রাহুল, শিবম দুবে, হার্দিক পান্ড্য, ঋষভ পান্ত, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, মহম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ, হর্ষিত রানা।

আরও পড়ুন। Team India: রোহিত শর্মার বড় শত্রুকে একটাও ম্যাচ খেলতে দেবেন না সূর্যকুমার যাদব, পুরো সিরিজে করবেন জল বওয়ার কাজ !!
About Author

Leave a Comment

2.