আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

এই দিনই গাঁটছড়া বাঁধতে চলেছেন শুভমান গিল, ভক্তদের সুখবর দিলেন বোন শাহনীল !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় শুভমান গিলকে সম্প্রতি বাংলাদেশের বিপক্ষে খেলা সিরিজে খেলতে দেখা গেছে। এই সময়ের মধ্যে, তিনি প্রথম টেস্ট ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং একটি সেঞ্চুরি ইনিংসও খেলেছিলেন, দ্বিতীয় টেস্ট ম্যাচেও তিনি দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। বাংলাদেশের সঙ্গে টেস্ট সিরিজ শেষ হওয়ার পর শুভমন গিলের বিয়ে নিয়ে আলোচনা আবারও জোরদার হয়েছে এবং জল্পনা আবারও তীব্র হয়েছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা ওপেনার শুভমান গিল চেন্নাইয়ে বাংলাদেশের বিরুদ্ধে খেলা টেস্ট ম্যাচে সেঞ্চুরি করার পর লাইমলাইটে আসেন। এবার সিরিজের পর আবারো তাদের বিয়ে নিয়ে আলোচনা শুরু হয়েছে তুমুল গতিতে। আসলে ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের নাম অনেকদিন ধরেই সর্বশ্রেষ্ঠ ক্রিকেটার শচীন টেন্ডুলকারের সঙ্গে জড়িয়ে আছে। এমতাবস্থায় ফের একবার খুব দ্রুত আলোচনা হচ্ছে দুজনের নাম।

টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শুভমান গিলের বোন সারা টেন্ডুলকারের একটি ইনস্টাগ্রাম পোস্টে লাইক দিয়েছেন। এর পরে ভক্তদের মধ্যে হৈচৈ শুরু হয়েছে এবং তারা আবারও উভয়ের নাম একসাথে যুক্ত করতে শুরু করেছে। তবে, এটা বিশ্বাস করা হয় যে শাহনীল গিল এবং সারা টেন্ডুলকার ভালো বন্ধু।

Img 20241005 145343 26113274978179114097, , এই দিনই গাঁটছড়া বাঁধতে চলেছেন শুভমান গিল, ভক্তদের সুখবর দিলেন বোন শাহনীল !!

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় শুভমান গিল বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে দুর্দান্ত পারফর্ম করেছিলেন। এখন ১৬ অক্টোবর থেকে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার সিরিজে খেলতে দেখা যাবে তাকে। ভক্তরা আশা করছেন আসন্ন সিরিজে তিনি চমক দেখাবেন।

আমরা যদি টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় শুভমান গিলের টেস্ট ক্যারিয়ারের দিকে তাকাই, তবে তার টেস্ট ক্যারিয়ারটি আশ্চর্যজনক। এই তারকা খেলোয়াড় ২৭ টেস্ট ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন এবং ৫০ ইনিংসে ৩৬.৮০ গড়ে ১৬৫৬ রান করেছেন, তিনি তার ব্যাট দিয়ে ৫টি সেঞ্চুরি করেছেন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.