আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিশ্বকাপ চলাকালীন বড় ধাক্কা খেলো ভারতীয় দল, চোটের কারনে সুপার ‘8’-এর পরবর্তী ম্যাচগুলি খেলবেন না এই খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল দুর্দান্ত ফর্মে রয়েছে। মনে করা হচ্ছে যে মেগা ইভেন্টে শিরোপা জিতে ভারতীয় দল ১১ বছরের অপেক্ষার অবসান ঘটাতে পারে ICC জয়ের জন্য। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সবের মধ্যে, T20 বিশ্বকাপের মাঝখানে ভারতীয় দলের একজন তারকা ক্রিকেটার চোট পেয়েছেন, অন্যদিকে ভারতীয় দলের এই খেলোয়াড়কে প্রতিযোগিতার মাঝখানে ভারতে ফেরত পাঠানো হয়েছে। ভক্তদের বিশ্বাস এই খেলোয়াড়ের চোট টিম ইন্ডিয়ার জন্য ক্ষতিকর হতে পারে।

ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা আয়োজিত T20 বিশ্বকাপ ২০২৪-এর সুপার ৮ রাউন্ড শুরু হয়েছে। এই সময়ে, ভারতীয় দল নিয়ে একটি বড় খবর বেরিয়েছে, টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান শুভমান গিল (Shubman Gill) আঙুলে চোট পেয়েছেন।

যার কারণে তাকে অস্ত্রোপচার করাতে হতে পারে, এই কারণে তিনি জিম্বাবুয়ে এবং শ্রীলঙ্কা সফরের বাইরে থাকতে পারেন। ২০২৪ সালের T20 বিশ্বকাপের মেগা ইভেন্টে শুভমানকে টিম ইন্ডিয়ার রিজার্ভ স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

Shubman Gill, T20 World Cup 2024
Shubman Gill

খন গ্রুপ পর্ব শেষ হওয়ার পরে তাকে ভারতে ফেরত পাঠানো হয়েছে। বলা হচ্ছে, তার ইনজুরিও তাকে ভারতে ফেরত পাঠানোর একটি বড় কারণ হতে পারে। রিপোর্ট অনুসারে, তিনি IPL ২০২৪-এর সময় আহত হয়েছিলেন, কিন্তু এর পরেও তিনি রিজার্ভ প্লেয়ার হিসাবে টিম ইন্ডিয়ার সাথে আমেরিকা গিয়েছিলেন।

টিম ইন্ডিয়ার টেস ব্যাটসম্যান শুভমান গিল (Shubman Gill) চোট পাওয়ার খবরের পর, ভক্তদের মধ্যে অনেক আলোচনা চলছে যে চোট থাকা সত্ত্বেও তিনি ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) খেলতে পারবেন।

কেন তাকে রিজার্ভ খেলোয়াড় হিসাবে রাখা হয়েছিল? টিম ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তে কিছু সমর্থক অসন্তুষ্ট। সুপার-৮ শুরুর আগেই ভারতীয় দলের রিজার্ভ স্কোয়াড থেকে শুবমান গিলকে বাদ দেওয়া হলেও ফাস্ট বোলার আভেশ খানকেও (Avesh Khan) রিজার্ভ স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়।

এছাড়া ২০২৪ IPL-এ শুভমান গিলের পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না। তিনি এই বছর IPL-এ তার ব্যাট দিয়ে মাত্র একটি হাফ সেঞ্চুরি করতে পারেন। এই কারণেই তাকে টিম ইন্ডিয়ার প্রধান একাদশে শামিল না করে রিজার্ভ স্কোয়াডে রাখা হয়েছিল।

আরও পড়ুন। T20 World Cup 2024: বিরাট বা রোহিত নন, বরং এই খেলোয়াড়কে টিম ইন্ডিয়ার আসল এক্স ফ্যাক্টর হিসেবে নির্বাচিত করলেন স্টিফেন ফ্লেমিং !!
About Author

Leave a Comment

2.