আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিশ্বকাপের শেষ ম্যাচটি খেলে ফেলেছেন শিবম দুবে, কোহলির পরম ভক্ত ছিনিয়ে নেবেন জায়গা !!

Published on:

WhatsApp Group Join Now

T20 World Cup 2024 সালে ভারতীয় দল ১২ জুন T20 বিশ্বকাপ ২০২৪-এ আমেরিকার বিরুদ্ধে তৃতীয় ম্যাচ খেলবে। এই ম্যাচে আউট অফ ফর্ম শিবম দুবেকে (Shivam Dube) আউটের পথ দেখাতে পারেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা(Rohit Sharma)। যেখানে বিরাট কোহলির (Virat kohli) প্রিয় খেলোয়াড় দলে ঢুকতে পারেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

শিবম দুবে (Shivam Dube) ২০২৪ সালের T20 বিশ্বকাপের স্কোয়াডে অনেক প্রত্যাশা নিয়ে অন্তর্ভুক্ত করা হয়েছিল। তার কারণে অনেক খেলোয়াড় তাদের কার্ড হারিয়েছে। দুবে যে সুযোগগুলো পাচ্ছেন তা পুরোপুরি কাজে লাগাতে পারছেন না। এখন পর্যন্ত খেলা দুটি ম্যাচেই অন্তর্ভুক্ত করেছেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। তবে তার ব্যাট পুরোপুরি শান্ত ছিল।আয়ারল্যান্ডের বিপক্ষে ব্যাট করতে এসেছিলেন তিনি। কিন্তু, কোনো রান করতে না পারায় ম্যাচ জিতে নেয় টিম ইন্ডিয়া।

T20 World Cup 2024: Team India
Team India

পাকিস্তানের বোলিংয়ের বিরুদ্ধে বিপাকে পড়ে ভারতীয় দল। শিবমের সামনে সুযোগ ছিল বড় স্কোর করার। কিন্তু খাতা না খুলেই নাসিম শাহের (Naseem Shah) বলে নরম আউটের শিকার হন তিনি। টানা ২ ম্যাচ জেতার পর আমেরিকার বিরুদ্ধে নিজের বেঞ্চ শক্তি পরীক্ষা করতে পারেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা(Rohit Sharma)। শিবম দুবে বাদ পড়লে রিজার্ভ প্লেয়ার শুভমান গিল (Shubman Gill) প্রথম ১৫ সদস্যের দলে অন্তর্ভুক্ত হবেন।

এরপর প্লেয়িং-১১-এ সুযোগ দেওয়া যেতে পারে গিলকে। ওপেনিং থেকে মিডল অর্ডারে ব্যাটিং করতে পুরোপুরি পারদর্শী শুভমান (Shubman Gill)। ভারতের হয়ে ১৪টি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলেছেন। যার মধ্যে ৩৩৫ রান করেছেন। এই সময়ে তার ব্যাট থেকে একটি সেঞ্চুরি ও একটি হাফ সেঞ্চুরিও দেখা যায়।

তবে ICC T20 বিশ্বকাপের বড় মঞ্চে কোনো ম্যাচ খেলেননি গিল। তবে বড় ম্যাচে চাপ সামলানোর ক্ষমতা আছে তার। যদি রোহিত শর্মা তাকে ২০২৪ সালের T20 বিশ্বকাপে সুযোগ দেন, তিনি নিজেকে প্রমাণ করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: পরবর্তী ম্যাচ থেকে ভারতীয় দলে এই ভয়ঙ্কর খেলোয়ারের এন্ট্রিতে ভয়ে ঠকঠক করে কাঁপতে শুরু করে দিয়েছে অন্যন্য দলগুলি !!
About Author

Leave a Comment

2.