আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: শ্রেয়াস আইয়ার সহ টিম ইন্ডিয়ায় প্রবেশ করতে চলেছেন এই দুই ম্যাচউইনার, শ্রীলংকার বিরুদ্ধে চালাবেন তাণ্ডব !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দলে (Team India) আজকাল ওয়েস্ট ইন্ডিজে রয়েছে, যেখানে তারা ২০ জুন থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর সুপার ৮ পর্ব খেলবে। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের পারফরম্যান্স এখন পর্যন্ত বেশ ভালো। তবে এই মেগা টুর্নামেন্টের পরে, টিম ইন্ডিয়াতে অনেক বড় পরিবর্তন আশা করা হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৪ বিজয়ী অধিনায়ক শ্রেয়াস আইয়ার এবং রায়ান পরাগ, অভিষেক শর্মা, নীতীশ কুমার রেড্ডি, হর্ষিত রানা সহ অনেক তরুণ খেলোয়াড়কে ভারতীয় দলে জায়গা দেওয়ার জন্য একটি পরিকল্পনা তৈরি করা হচ্ছে যারা এই মৌসুমে ভাল পারফরম্যান্স দেখিয়েছেন। ঘরোয়া ক্রিকেটকে উপেক্ষা করার জন্য ভারতীয় দলের (Team India) টেকার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারকে বর্তমান কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়েছে বিসিসিআই।

Img 20240620 105939 11Zon4701528819321551846, Team India, Team India: শ্রেয়াস আইয়ার সহ টিম ইন্ডিয়ায় প্রবেশ করতে চলেছেন এই দুই ম্যাচউইনার, শ্রীলংকার বিরুদ্ধে চালাবেন তাণ্ডব !!

এর পর ধারণা করা হচ্ছিল আইয়ারের আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ হয়ে গেছে। কিন্তু এটা যাতে না হয়। সর্বশেষ সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হচ্ছে যে জুলাইয়ের শেষে শ্রীলঙ্কা সফরের জন্য শ্রেয়াস আইয়ারকে ভারতের ওয়ানডে দলে জায়গা দেওয়া হতে পারে। বিসিসিআই সূত্রের বরাত দিয়ে পিটিআই তাদের এক প্রতিবেদনে দাবি করেছে যে শ্রেয়াস আইয়ার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য শ্রীলঙ্কা সফর করতে পারেন।

২০২৪ সালের টি-২০ বিশ্বকাপের ঠিক পরেই জিম্বাবুয়ে সফর করতে হবে ভারতীয় দলকে (Team India)। ৫ ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজে সিনিয়র খেলোয়াড়দের বিরতি দেওয়া হতে পারে। আইপিএল ২০২৪-এ ভালো পারফর্ম করা তরুণ খেলোয়াড়দের তাদের জায়গায় চেষ্টা করা যেতে পারে। অভিষেক শর্মা, রায়ান পরাগ, মায়াঙ্ক যাদব, হর্ষিত রানা, নীতীশ কুমার রেড্ডি, যশ দয়াল এবং বিজয়কুমার ব্যাসার মতো তরুণ খেলোয়াড়রা জিম্বাবুয়ে সফরে ভারতের প্রতিনিধিত্ব করতে পারেন।

শ্রেয়াস আইয়ার এবং ইশান কিষাণ দুজনকেই বিসিসিআই কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়েছে। এখন শ্রেয়াস আইয়ারের ফিরে আসার খবর আসছে, তবে ইশান কিশানের ফিরে আসার বিষয়ে কোনও আপডেট নেই। জিম্বাবুয়ে এবং তারপর শ্রীলঙ্কা সফরে টিম ইন্ডিয়াতে যোগ দেওয়া তার পক্ষে কঠিন বলে মনে হচ্ছে। এটি লক্ষণীয় যে উভয় খেলোয়াড়ই রঞ্জু ট্রফি ২০২৪-এ অংশ নেননি, যার পরে বোর্ড ব্যবস্থা নেয় এবং তাদের কেন্দ্রীয় চুক্তি থেকে বেরিয়ে আসার পথ দেখায়।

আরও পড়ুন। Team India: ২৬ মাস পর ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন হার্দিক পান্ডিয়ার সব থেকে বড় শত্রু, শীঘ্রই ছিনিয়ে নেবেন জায়গা !!
About Author

Leave a Comment

2.