আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shreyas Iyer: ক্যারিয়ার সুনিশ্চিত করতে ক্রিকেটের এই ফরম্যাট থেকে দ্রুত আলবিদা জানাবেন আইয়ার !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দলে (Team India) মিডল অর্ডার তারকা ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) মাঠের বাইরে হাঁটছেন। আইপিএল ২০২৪-এ কেকেআর শিরোপা জেতার পরে আইয়ার ভারতীয় দলে ফিরে আসার জন্য অপেক্ষা করছেন। তবে তাদের অপেক্ষার শেষ নেই বলে মনে হচ্ছে। যেন নির্বাচকরা তাকে সুযোগ না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এমন পরিস্থিতিতে অবসর নেওয়া ছাড়া আর কোনও উপায় নেই ভারতীয় খেলোয়াড়ের। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) আজকাল খবরের শিরোনামে। এর পেছনে রয়েছে ভারতীয় দলের (Team India) ১৫ সদস্যের স্কোয়াড। আসলে সোমবারই জিম্বাবুয়ে সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে বিসিসিআই। যার মধ্যে আইয়ারের নাম নেই। আইয়ার এই সিরিজে ফিরে আসার যোগ্য। কিন্তু এই ঘটবে না। মনে করা হচ্ছে টি-টোয়েন্টি ফরম্যাটে জায়গা পাচ্ছেন না তিনি।

Shreyas Iyer
Shreyas Iyer

এই ফরম্যাটে তরুণ খেলোয়াড়দের ঢল রয়েছে। এই কারণেই শ্রেয়াসকে (Shreyas Iyer) ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্যও নির্বাচিত করা হয়নি। ভবিষ্যতে তাকে এভাবে উপেক্ষা করা হলে আইয়ার টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। ভারতীয় দলে (Team India) প্রবেশের জন্য তরুণ খেলোয়াড়দের লম্বা সারি। ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্সের পর আইপিএলে নিজেদের দাবি তুলে ধরেছেন অনেক খেলোয়াড়।

জিম্বাবুয়ে সফরের জন্য ভারতীয় দলে (IND vs ZIM) নির্বাচিত হয়েছেন হায়দরাবাদের অভিষেক শর্মা ও রাজস্থানের রিয়ান পরাগ। অন্যদিকে শ্রেয়াস আইয়ারকে  নির্বাচিত করা হয়নি। এর আগে আফগানিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হয়েছিল। এতে আইয়ারের কার্ডও নিশ্চিহ্ন হয়ে যায়। এখন মনে হচ্ছে নির্বাচকরা তাকে উপেক্ষা করার সিদ্ধান্ত নিয়েছেন।

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (Team India) অর্থাৎ বিসিসিআই গত বছর বার্ষিক চুক্তি ঘোষণা করেছিল। যার মধ্যে ছিলেন না তারকা ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার। বোর্ডের এই সিদ্ধান্তে হতবাক সাবেক খেলোয়াড় ইরফান পাঠানও। আপনাকে জানিয়ে রাখি যে আইয়ারকে গত বছরের ডিসেম্বরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলতে দেখা গিয়েছিল। তারপর থেকে তিনি ভারতীয় দলের (Team India) অংশ নন।

আরও পড়ুন। Shreyas Iyer: দুবাইয়ের নামকরা মডেলের সঙ্গে ডেট করতে ব্যস্ত শ্রেয়াস আইয়ার, ছবি হল ভাইরাল !!
About Author

Leave a Comment

2.