আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

দীর্ঘ ২২৯ দিন পর ভাগ্য চমকালো এই খেলোয়াড়ের, গৌতম গম্ভীরের অনুরোধে অজিত আগরকর জায়গা দিলো দলে !!

Updated on:

WhatsApp Group Join Now

শ্রীলঙ্কার বিরুদ্ধে (IND vs SL) T20 সিরিজ জেতার পর, টিম ইন্ডিয়া ২ আগস্ট থেকে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে। এই সিরিজে অধিনায়কত্ব করতে দেখা যাবে রোহিত শর্মাকে (Rohit Sharma)। যেখানে প্রধান নির্বাচক অজিত আগারকার (Ajit Agarkar) বিরাট কোহলিকে (Virat Kohli) ফিরে আসার সুযোগ দিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

একই সঙ্গে এমন একজন খেলোয়াড়কেও সুযোগ দেওয়া হয়েছে, যিনি দীর্ঘদিন ধরে টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্তির দাবি জানিয়ে আসছেন। মিডল অর্ডারের এই খেলোয়াড় শ্রীলঙ্কার পক্ষে কাঁটা হয়ে উঠতে পারেন।শ্রীলঙ্কার বিরুদ্ধে (IND vs SL) ODI সিরিজের জন্য টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারকে (Shreyas Iyer) দলে অন্তর্ভুক্ত করেছেন অজিত আগরকার। দীর্ঘ ২২৯ দিন পর খেলতে দেখা যাবে আইয়ারকে।

গত বছরের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলতে দেখা গিয়েছিল আইয়ারকে (Shreyas Iyer)। যেখানে প্রথম ম্যাচেই ৪৫ বলে ৫২ রানের একটি দুর্দান্ত হাফ সেঞ্চুরির ইনিংস খেলেছিলেন তিনি। আইয়ার শ্রীলঙ্কার বিরুদ্ধে মিডল অর্ডারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন।

Shreyas Iyer, Ind Vs Sl
Shreyas Iyer

এই ধারাবাহিকতায় তিনি ভারতের হয়ে অনেক রান করেছেন। যে ভারত সম্প্রতি T20 সিরিজে শ্রীলঙ্কাকে ৩-০ ব্যবধানে হারিয়েছে। যেখানে আইয়ার দলের সদস্য ছিলেন না। তবে ওয়ানডে সিরিজে নিজের শক্তি দেখাতে পারেন তিনি।

শ্রেয়াস আইয়ার তার ক্যারিয়ারে উত্থান-পতনের মুখোমুখি হয়েছেন। তিনি দলে ধারাবাহিক সুযোগ নাও পেতে পারেন। T20 বিশ্বকাপে শ্রেয়াসকে দরজা দেখানো হয়েছিল। ইংল্যান্ড টেস্ট সিরিজে পিঠের চোট কাটিয়ে উঠেছিলেন। যার কারণে তাকে বাদ পড়তে হয়েছে।

তবে এখন শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে কামব্যাক করতে যাচ্ছেন তিনি। আইয়ার সে জন্য প্রস্তুত হয়েছেন। ২ আগস্ট ভারত ও শ্রীলঙ্কার মধ্যে (IND vs SL) প্রথম ওডিআই ম্যাচ খেলা হবে। তার আগে, নেট সেশনে প্রচুর ঘাম ঝরিয়েছিলেন আইয়ার। তিনি কঠোর অনুশীলন করেছিলেন এবং বড় শট মারারও চেষ্টা করেছিলেন।

আরও পড়ুন। IND vs SL: শ্রীলঙ্কার বিপক্ষে ওডিআই সিরিজের আগে ভারতীয় দলে প্রবেশ করলেন রাহুল-বিরাট সহ ৫ কিংবদন্তি, বাড়লো গম্ভীরের শক্তি !!
About Author

Leave a Comment

2.