আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ইংল্যান্ডের ওয়ানডে সিরিজের অধিনায়কত্ব পেলেন শ্রেয়াস আইয়ার, অভিষেক হবে KKR’এর ৩ খেলোয়াড়ের!!

Updated on:

WhatsApp Group Join Now

Shreyas Iyer: আজকাল টিম ইন্ডিয়া শ্রীলঙ্কা সফরে রয়েছে, যেখানে দলটিকে ৩ টি T20 এবং ৩টি ওডিআই ম্যাচের একটি সিরিজ খেলতে হবে৷ এখন পর্যন্ত অনুষ্ঠিত দুটি টি-টোয়েন্টি ম্যাচে, টিম ইন্ডিয়া দুর্দান্ত পারফর্ম করেছে এবং শ্রীলঙ্কা দলকে পরাজিত করেছে। একই সঙ্গে ওয়ানডে ম্যাচের সিরিজও শুরু হবে ২ আগস্ট থেকে। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে এটি ২০২৪ সালে টিম ইন্ডিয়ার শেষ ওয়ানডে সিরিজ হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সিরিজের পর আগামী বছরের ৬ ফেব্রুয়ারি থেকে ইংল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে দলটি। সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, আগামী বছর ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য নতুন স্কোয়াড ঘোষণা করতে পারে বিসিসিআই। এছাড়াও, শ্রেয়াস আইয়ারের হাতে টিম ইন্ডিয়ার কমান্ড হস্তান্তর করা যেতে পারে।

T20 চ্যাম্পিয়ন হওয়ার পর, ভারতীয় দল এখন ২০২৫ সালে অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফির দিকে তাকিয়ে আছে। যেহেতু ভারতীয় দলকে এই প্রতিযোগিতার ঠিক আগে ইংল্যান্ডের সাথে একটি ওডিআই সিরিজ খেলতে হবে, তাই মনে করা হচ্ছে এই সিরিজে রোহিত শর্মাকে বিশ্রাম দেওয়া হতে পারে। বলা হচ্ছে এই সিরিজে রোহিতকে বিশ্রাম দেওয়া হলে অধিনায়কত্ব চলে যেতে পারে তারকা ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের হাতে।

Shreyas Iyer, Kkr

যদিও শ্রেয়াস (Shryeas Iyer) এখনও টি-টোয়েন্টি ফরম্যাটে তেমন কিছু করতে না পারলেও ওডিআই ম্যাচে তাকে দেখা যায় ভিন্ন মনোভাব। সম্প্রতি, শ্রেয়াস আইয়ারের নেতৃত্বে কেকেআর আইপিএলও জিতেছে। এমন পরিস্থিতিতে শ্রেয়স আইয়ারের নেতৃত্বে ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে বলে দাবি করা হচ্ছে।

চ্যাম্পিয়ন্স ট্রফির আগে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলার সিরিজে কিছু নতুন মুখ নিয়েও বাজি ধরতে পারে বিসিসিআই। সম্প্রতি আইপিএল শিরোপা জেতার কারণে, কেকেআরের তিন খেলোয়াড়ের নাম খবরে রয়েছে। এই খেলোয়াড়দের মধ্যে হর্ষিত রানা, রমনদীপ সিং এবং বরুণ চক্রবর্তীর নাম রয়েছে।

যদিও হর্ষিত রানাকেও শ্রীলঙ্কার সাথে খেলার জন্য ওয়ানডে সিরিজে বাছাই করা হয়েছে, তবে এই সিরিজে সুযোগ পাওয়া তার জন্য বর্তমানে কঠিন। একইসঙ্গে, আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্সের কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে প্লেয়িং ইলেভেনে জায়গা পেতে পারেন রমনদীপ সিং এবং বরুণ চক্রবর্তী।

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ভারতের সম্ভাব্য স্কোয়াড
শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), কেএল রাহুল (উইকেটরক্ষক), ঋষভ পন্থ (উইকেটরক্ষক), শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, রবীন্দ্র জাদেজা, রমনদীপ সিং, শিবম দুবে, কুলদীপ যাদব, আরশদীপ সিং, বরুণ চক্রবর্তী, রায়ান পরাগ, খল আহমেদ প্যাটেল, খলল আহমেদ, হর্ষিত রানা।

আরও পড়ুন। Shreyas Iyer: ক্যারিয়ার সুনিশ্চিত করতে ক্রিকেটের এই ফরম্যাট থেকে দ্রুত আলবিদা জানাবেন আইয়ার !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.