আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: হার্দিক পান্ডিয়ার কাছ থেকে ছিনিয়ে নেওয়া হল অধিনায়কত্ব, গম্ভীরের এই প্রিয় খেলোয়াড় হতে চলেছেন নতুন অধিনায়ক !!

Updated on:

WhatsApp Group Join Now

জিম্বাবুয়ের ৫টি T20 ম্যাচের সিরিজ শেষ হওয়ার পরে, ভারতীয় দলকে (Team India) শ্রীলঙ্কা (IND vs SL) সফর করতে হবে। যেখানে উভয় দলকে ৩টি ওডিআই এবং ৩টি T20 ম্যাচের সিরিজ খেলতে হবে, এই সিরিজে দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সহ অভিজ্ঞ খেলোয়াড়দের ওডিআই সিরিজ থেকে বিশ্রাম দেওয়া যেতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমন পরিস্থিতিতে, তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) অনুপস্থিতিতে এবং রোহিত শর্মার (Rohit Sharma) অনুপস্থিতিতে টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যানকে অধিনায়কত্ব দেওয়া হতে পারে বলে আশঙ্কা করছেন ভক্তরা। টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার অনুপস্থিতিতে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে ৩টি ওয়ানডে সিরিজে (IND vs SL) কে অধিনায়কত্ব করতে পারেন এই নিয়ে ইতিমধ্যে অনেক জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

এই সময়ে, কিছু ভক্ত বলছেন যে টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় শ্রেয়াস আইয়ারকে (Shreyas Iyer) ওডিআই সিরিজে ভারতীয় দলের নেতৃত্ব দিতে দেখা যেতে পারে। ভক্তরা বলছেন যে তিনি ওডিআই ফরম্যাটে আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছেন, শুধু তাই নয় বরং তার নেতৃত্বে কেকেআর (KKR) IPL শিরোপা দখল করেছিল। কোচ গৌতম গম্ভীরের (Gautam Gambhir) সঙ্গে তার ভালো সম্পর্ক রয়েছে।

Shreyas Iyer, Team India
Shreyas Iyer

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ৩টি T20 ম্যাচের সিরিজের পাশাপাশি ওয়ানডে সিরিজের জন্যও দলের স্কোয়াড ঘোষণা করা হতে পারে। যেখানে আশা করা হচ্ছে T20 ফরম্যাটে রোহিত শর্মার অবসরের পর হার্দিক পান্ডিয়াকে দলের নিয়মিত অধিনায়ক করা যেতে পারে।

ভারতের বর্তমান অধিনায়ক রোহিত শর্মাকে ওডিআই সিরিজে বিশ্রাম দেওয়া যেতে পারে এবং অধিনায়ক শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) , যিনি কেকেআরকে (KKR) IPL ২০২৪-এ চ্যাম্পিয়ন করেছিলেন, তাঁর হাতে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব দেওয়া যেতে পারে ।

এই সময়ে, এটাও বলা হচ্ছে যে উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলও (KL Rahul) শ্রীলংকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ভারতীয় দলের (Team India) অধিনায়ক হওয়ার দৌড়ে রয়েছেন। এখন দেখার বিষয় হবে শ্রীলংকার বিরুদ্ধে ওয়ানডে ফরম্যাটে দলের নির্বাচকরা কোন খেলোয়াড়কে দলের অধিনায়কত্ব দেন।

আরও পড়ুন। Team India: বিরাট কোহলির নাক কেটে দিলেন তার শিষ্য, ১০ মিনিটেই নিজের ক্যারিয়ার শেষ করে প্রায় বাতিলের খাতায় পড়তে চলেছেন তিনি !!
About Author

Leave a Comment

2.