আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: শুধু বিশ্বকাপ নয় জিম্বাবুয়ে সফরেও জায়গা পাননি দলে, এবার শ্রীলঙ্কার বিপক্ষে নিচ্ছেন দলে এন্ট্রি !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs SL: টিম ইন্ডিয়া (Team India) বর্তমানে টি২০ বিশ্বকাপ খেলছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) পর ভারতীয় দলকে জিম্বাবুয়ে সফর করতে হবে, যেখানে ভারতীয় দলকে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে দেখা যাবে। তারপরে, জুলাই থেকে আগস্টের মধ্যে, ভারতীয় দল শ্রীলঙ্কা সফর করবে, যেখানে একই সংখ্যক ম্যাচের 3টি ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দলে (Team India) ফিরবেন শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer)। শুধু আইয়ার নয়, আবার ঢুকতে চলেছেন আরেক অভিজ্ঞ খেলোয়াড়। শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজে (IND vs SL) কেএল রাহুল টিম ইন্ডিয়াতে প্রত্যাবর্তন করতে চলেছেন। রাহুল ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল এবং জিম্বাবুয়ে সফর উভয়ের জন্যই নির্বাচিত হননি।

Shreyas Iyer And Kl Rahul, Ind Vs Sl
Shreyas Iyer And Kl Rahul

তবে ওডিআইতে ভারতের প্রধান খেলোয়াড় তিনি। সে এমন একজন খেলোয়াড় যে যেকোনো জায়গায় ব্যাট করতে পারে। এমতাবস্থায় তাদের মোটেও উপেক্ষা করা হবে না। তাই ওডিআই সিরিজের জন্য ভারতীয় দলে তার ফেরার সম্ভাবনা রয়েছে। কেএল রাহুলের (KL Rahul) টিম ইন্ডিয়াতে প্রত্যাবর্তনও সম্ভব কারণ ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজে (IND vs SL) ভারত তার প্রধান খেলোয়াড়দের সাথে খেলবে।

কারণ ভারতের (Team India) পরবর্তী বড় টুর্নামেন্ট হল আইসিসি ওডিআই চ্যাম্পিয়ন্স ট্রফি। এই টুর্নামেন্টটি ২০২৫ সালের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হবে। এই ভাবে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজের প্রস্তুতি শুরু করতে পারে ভারত (Team India)। এটি ছাড়াও যদি আমরা ওডিআইতে ভারতের হয়ে কেএল রাহুলের পারফরম্যান্সের দিকে তাকাই, তিনি এখনও পর্যন্ত ৭৫টি ম্যাচ খেলেছেন এবং ৭০ ইনিংসে ৫০.৩৬ গড়ে এবং ৮৭.৮২ স্ট্রাইক রেটে ২৮২০ রান করেছেন। এই ফরম্যাটে তিনি ৭টি সেঞ্চুরি ও ১৮টি হাফ সেঞ্চুরি করেছেন। ওয়ানডেতে রাহুলের সর্বোচ্চ স্কোর ১১২ রান।

আরও পড়ুন। IND vs SL: হরভজন সিংয়ের জন্য নয় বরং এই মহারথীকে ব্যাঙ্গ করেই ৫ উইকেট নেওয়ার পর শামি করলেন এই বন্য সেলিব্রেশন !!
About Author

Leave a Comment

2.