আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shoaib Akhtar: T20 বিশ্বকাপ ২০২৪-এর চ্যাম্পিয়ন হবে এই দল, বড় ভবিষ্যদ্বাণী করলেন শোয়েব আখতার !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দল ২০২৪ সালের T20 বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডকে ৬৮ রানে হারিয়ে ফাইনালে উঠেছে। আজ ২৯শে জুন দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে রোহিত শর্মা অ্যান্ড কোম্পানি। তবে তার আগেই বড় ভবিষ্যৎবাণী করেছেন প্রাক্তন পাক ক্রিকেটার শোয়েব আখতার (Shoaib Akhtar)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

চ্যাম্পিয়ন দল নিয়ে ভক্ত থেকে শুরু করে ক্রিকেট পন্ডিতরাও মতামত দিচ্ছেন। এদিকে পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতারের (Shoaib Akhtar) কাছ থেকে বড় ধরনের প্রতিক্রিয়া এসেছে। ফাইনালে যে দল জিতবে তা প্রকাশ করেছেন তিনি।

পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার T20 বিশ্বকাপের দিকে কড়া নজর রাখছেন। তিনি পাক নিউজ চ্যানেলে পুরো টুর্নামেন্টে খেলা প্রতিটি ম্যাচেই তার মতামত প্রকাশ করেছেন। সেমিফাইনাল খেলা হয়েছিল ভারত ও ইংল্যান্ডের মধ্যে। এই ম্যাচে জিতে ফাইনালে জায়গা নিশ্চিত করেছে ভারত। টিম ইন্ডিয়ার প্রশংসা করলেন শোয়েব আখতার।

তিনি তার ইউটিউব চ্যানেলে চূড়ান্ত বিজয়ী দলও ঘোষণা করেছেন। শোয়েব আখতার বলেন, “কী আশ্চর্যজনক অধিনায়কত্ব রোহিত করেছে। এখন রোহিতের বিশ্বকাপ শিরোপা জেতা উচিত, গতবার তিনি তা মিস করেছিলেন। তবে এবার শিরোপা জেতা উচিত ভারতীয় দলের। আমি রোহিতের একজন বড় ভক্ত, রোহিত তার ব্যাটিং এবং অধিনায়কত্ব দিয়ে মন জয় করেছেন।”

Rohit Sharma, Shoaib Akhtar
Rohit Sharma

২৯ জুন বার্বাডোসে ভারত ও আফ্রিকার মধ্যে একটি ঐতিহাসিক ম্যাচ অনুষ্ঠিত হবে। এই ম্যাচে টিম ইন্ডিয়া ট্রফি জিতবে বলে আশা করছে কোটি কোটি ভারতীয়। শোয়েব আখতারও (Shoaib Akhtar) চান রোহিত শর্মা (Rohit Sharma) অধিনায়ক হিসাবে ২০২৪ সালের T20 বিশ্বকাপের শিরোপা জিতুক।

তবে তার আগে আফ্রিকা দলকে দারুণ উপদেশ দিয়ে বললেন, “আমি দক্ষিণ আফ্রিকা দলকে বলব ভারতের বিপক্ষে টস জিতলে ব্যাট করতে, তবেই আপনি ভারতের বিপক্ষে ম্যাচে কিছুটা হলেও থাকতে পারবেন। অন্যথায় ফলাফল কী হতে চলেছে তা সবাই জানে।”

২০০৭ সালে এমএস ধোনির (MS Dhoni) নেতৃত্বে ভারত সর্বশেষ T20 বিশ্বকাপ শিরোপা জিতেছিল। তারপর থেকে এই ফরম্যাটে শিরোপা জিততে পারেনি টিম ইন্ডিয়া। ভারতীয় দল ২০১৪ সালে ফাইনালে উঠেছিল। কিন্তু, ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন ভেঙে দিয়েছিল শ্রীলঙ্কা। কিন্তু, এবার এই সুযোগ হাতছাড়া হতে দেবেন না রোহিত (Rohit Sharma)।

আরও পড়ুন। Shoaib Akhtar: অভিনেত্রী সোনালী বেন্দ্রেকে বিয়ে করতে চেয়েছিলেন এই পাকিস্তানি খেলোয়াড়, করেছিলেন অপহরণের পরিকল্পনা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.