আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL’এ বাঘ, ভারতের জার্সিতে হয়ে গেল বিড়াল, এই ফ্লপ খেলোয়াড়ের দিন আসলো ঘনিয়ে !!

Published on:

WhatsApp Group Join Now

আইপিএলে ভাল পারফর্ম করা খেলোয়াড়দের ভারতীয় ক্রিকেট দলে বিচার করা হচ্ছে। IPL ২০২৪-এ ভাল পারফর্ম করা খেলোয়াড়দের জিম্বাবুয়ের বিরুদ্ধে সম্প্রতি খেলা T20 সিরিজে সুযোগ দেওয়া হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

শ্রীলঙ্কার বিপক্ষে T20 সিরিজ এবং চলমান ওয়ানডে সিরিজেও কিছু খেলোয়াড়কে সুযোগ দেওয়া হয়েছে। ODI সিরিজে, IPL ২০২৪-এ রান করা একজন খেলোয়াড়কে সুযোগ দেওয়া হয়েছিল। কিন্তু এই খেলোয়াড় তার ব্যাটিংয়ে অনেকটাই হতাশ করেছেন।

শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে এখন পর্যন্ত ২টি ম্যাচ খেলা হয়েছে। স্বাগতিক শ্রীলঙ্কা সিরিজে ১-০ তে এগিয়ে আছে, আর একটি ম্যাচ টাই। শেষ ম্যাচে প্রথম জয় খুঁজতে চলেছে ভারতীয় দল। এখন পর্যন্ত খেলা ২টি ম্যাচে সুযোগ পেয়েছেন শিবম দুবে (Shivam Dube)। কিন্তু টিম ইন্ডিয়ার হয়ে রান পাননি তিনি। এছাড়া বোলিংয়েও তার পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না।

Ipl: Shivam Dube
Shivam Dube

প্রথম ম্যাচে ২৪ বলে ২৫ রানের ইনিংস খেলেন শিবম দুবে (Shivam Dube)। ভারতীয় দলের জয়ের জন্য এক রান প্রয়োজন এমন সময়ে তিনি তার উইকেট হারান। এছাড়া দ্বিতীয় ম্যাচেও ৪ বল খেলে খাতা না খুলেই প্যাভিলিয়নে ফেরেন তিনি। এমনকি বোলিংয়েও প্রথম ম্যাচে মাত্র ১ উইকেট নিয়েছিলেন।

IPL-এ দুবে (Shivam Dube) দুর্দান্ত পারফর্ম করলেও ওয়ানডে ফরম্যাটে ব্যাটিংয়ে এই খেলোয়াড় কতটা লড়াই করছেন, তা পরিসংখ্যান দেখলেই অনুমান করা যায়। ভারতের হয়ে এখন পর্যন্ত ৩টি ODI ম্যাচে ৩৪ রান করার পাশাপাশি তিনি ১ উইকেট নিয়েছেন।

IPL-এ অনেক রান করেন দুবে। IPL ২০২৩-এও, তিনি ৩৮ এর শক্তিশালী গড়ে ৪১৮ রান করেছিলেন। এছাড়াও, দুবে এই মৌসুমে দুর্দান্ত ব্যাটিং করেছেন এবং ১৪ ম্যাচে ৩৬ গড়ে ৩৯৬ রান করেছেন।

আরও পড়ুন।  IPL 2025: মুম্বাই ছাড়াও পরবর্তী IPL- এ এই ৩ দলের অধিনায়ক হতে পারেন হার্দিক পান্ডিয়া, তালিকায় রয়েছে বিরাট কোহলির দল !!
About Author

Leave a Comment

2.