আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shikhar Dhawan: অবসরের পর আবার ইউ-টার্ন নিলেন শিখর ধাওয়ান, ক্রিকেট মাঠে করলেন প্রত্যাবর্তন !!

Published on:

WhatsApp Group Join Now

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। তার আকস্মিক সিদ্ধান্তে প্রত্যেক ভারতীয় ভক্তকে বেশ মর্মাহত বলে মনে হয়েছিল। তবে আবারও তার সব ভক্তদের খুশি হওয়ার সুযোগ করে দিয়েছেন গাব্বার। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণার পর, শিখর ধাওয়ানকে প্রথমবারের মতো ক্রিকেট মাঠে ব্যাট করতে দেখা গেছে। জানা গেছে, লিজেন্ডস লিগ ক্রিকেটের আগামী মৌসুমে খেলতে দেখা যাবে তাকে। এ কারণে তাকে অনুশীলন করতে দেখা যায়।

শিখর ধাওয়ান আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর তার প্রত্যেক ভক্তই হতাশ।যে ভক্তরা তাকে খেলতে দেখতে চান, তিনি আবারও তাদের ক্রিকেট মাঠে তার প্রতিভা দেখানোর সিদ্ধান্ত নিয়েছেন। তার একটি ভিডিও সামনে এসেছে যাতে তাকে নেটে অনুশীলন করতে দেখা যায়। বেরিয়ে আসা তথ্য অনুযায়ী, শিখর ধাওয়ানকে খেলতে দেখা যাবে লিজেন্ডস লিগ ক্রিকেটের আগামী মৌসুমে।

Shikhar Dhawan: Shikhar Dhawan
Shikhar Dhawan

নিজের ইনস্টাগ্রামে অনুশীলনের সময় এই ভিডিওটি শেয়ার করেছেন তিনি। এই ভিডিওতে দেখা যায় ভবিষ্যতে ক্রিকেট খেলার প্রস্তুতি নিচ্ছেন তিনি।ভিডিওতে তাকে স্পষ্ট চার ও ছক্কা মারতে দেখা যায়। তার এই একটি ভিডিও ভক্তদের মধ্যে আনন্দের ঢেউ তুলেছে। শিখর ধাওয়ানকে শেষবার আইপিএলে পাঞ্জাব কিংসের হয়ে খেলতে দেখা গিয়েছিল।

আমরা আপনাকে বলি যে লিজেন্ডস লিগের এই টুর্নামেন্টটি ২০ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে। এর মাধ্যমে আবারও ক্রিকেট মাঠে ফিরতে দেখা যাবে শিখর ধাওয়ানকে। এই টুর্নামেন্টে গাব্বারকে খেলতে দেখা যাবে গুজরাট গ্রেটস দলের হয়ে। শিখর ধাওয়ানের আন্তর্জাতিক T20 পরিসংখ্যান সম্পর্কে কথা বলতে গেলে, তিনি ভারতের হয়ে ৬৮টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ১৭৫৯ রান করেছেন।সুতরাং, তিনি ২২২টি আইপিএল ম্যাচও খেলেছেন যাতে তিনি ৩৫-এর বেশি গড়ে ৬৭৬৮ রান করেছেন।

আরও পড়ুন। Shikhar Dhawan: ধাওয়ানের পর লেজেন্ডস লিগ খেলার সিদ্ধান্ত নিলেন বিরাট কোহলির এই প্রিয় বন্ধু, খুব শীঘ্রই দেখা যাবে মাঠে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.