আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shikhar Dhawan: “যদি তোমাকেও পেতাম…” ফাদার্স ডে’তে ছেলেকে স্মরণ করে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করলেন শিখর ধাওয়ান !!

Updated on:

WhatsApp Group Join Now

Shikhar Dhawan: বাবা ও ছেলের সম্পর্ক খুবই বিশেষ। সাধারণত দুজনের মধ্যে খুব বেশি কথাবার্তা হয় না, তবে তারাই প্রথম একে অপরের দুঃখের কথা জানতে পারে। একই সময়ে, একজন বাবা যখন তার সন্তানের সাথে দীর্ঘ সময় দেখা করতে বা কথা বলতে পারেন না, তখন তার কষ্ট কেউ কল্পনাও করতে পারে না। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার শক্তিশালী ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ানও (Shikhar Dhawan) একই যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছেন। তিনি দীর্ঘদিন ধরে তার ছেলে জোরাওয়ার ধাওয়ানের সাথে দেখা করতে পারছেন না, যার কারণে তিনি ফাদার্স ডে’তে সোশ্যাল মিডিয়ায় একটি আবেগপূর্ণ পোস্ট শেয়ার করেছেন।

টিম ইন্ডিয়ার বিস্ফোরক ওপেনার শিখর ধাওয়ান (Shikhar Dhawan) রবিবার ফাদার্স ডে উপলক্ষে তার ছেলেকে স্মরণ করে ইনস্টাগ্রামে একটি আবেগপূর্ণ পোস্ট শেয়ার করেছেন। বাবা ও ছেলের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন ধাওয়ান।

সেখানে তিনি লিখেছেন, “আমার বাবাকে ফাদার্স ডে- এর দিবসের শুভেচ্ছা। সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ। এছাড়াও, এটি আমার জন্য একটি আবেগপূর্ণ ফাদার্স ডে। আমার ছেলের সাথে যোগাযোগ না থাকায় তার সাথে কথা বলতে পারিনি। ফাদার্স ডে’র শুভেচ্ছা সকল বাবাদের যারা এই একই অনুভূতি অনুভব করছেন। তাদের প্রতি আমার ভালবাসা পাঠালাম।”

Shikhar Dhawan
Shikhar Dhawan

শিখর ধাওয়ান (Shikhar Dhawan) এবং তার প্রাক্তন স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়কে গত বছরের ৪ অক্টোবর দিল্লির পারিবারিক আদালত বিবাহবিচ্ছেদ মঞ্জুর করে। আদালত স্বীকার করেছেন যে আয়েশা শিখরকে মানসিক নিষ্ঠুরতার শিকার করেছিলেন।

তবে ছেলে জোরোয়ারের হেফাজতের বিষয়ে কোনো সিদ্ধান্ত দেননি আদালত। এমন পরিস্থিতিতে তিনি বর্তমানে মায়ের সঙ্গেই থাকেন। আয়েশা ভারতে জন্মগ্রহণ করেছিলেন, তবে তার অস্ট্রেলিয়ার নাগরিকত্ব রয়েছে। তার বাবা ভারতীয় এবং মা ব্রিটিশ বংশোদ্ভূত। এছাড়াও, তিনি শিখরের থেকে ১০ বছরের বড়।

অন্যদিকে, শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ভারতীয় দলের একজন সেরা ওপেনার ব্যাটসম্যান। যিনি তার ব্যাটিং দিয়ে বিপক্ষের বোলারদের দমিয়ে রাখতে পারেন। বর্তমানে টিম ইন্ডিয়াতে জায়গা পাচ্ছেন না তিনি।

তবে ভারতের হয়ে তার পরিসংখ্যান অনুযায়ী, ধাওয়ান ১৬৭টি ওডিআই ম্যাচে ৬৭৯৩ রান এবং ৬৮টি T20 ম্যাচে ১২৬ স্ট্রাইক রেটে ১৭৫৯ রান করেছেন। এছাড়া, টেস্ট ক্রিকেটে ৩৪টি ম্যাচে ৪০.৬ এর গড়ে ২৩১৫ রান করেছেন তিনি।

আরও পড়ুন। Shikhar Dhawan: রাতারাতি অবসরের সিদ্ধান্ত নিলেন ধাওয়ান, আর কখনও ভারতের জার্সিতে হবে না খেলা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.