আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shikhar Dhawan: ভক্তদের বড় ধাক্কা দিলেন শিখর ধাওয়ান, IPL ২০২৫’এর আগেই নিলেন অবসরের সিদ্ধান্ত !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার উদ্বোধনী ব্যাটসম্যান শিখর ধাওয়ান (Shikhar Dhawan) দীর্ঘদিন ধরে ভারতীয় দলের বাইরে। IPL ২০২৪-এ, পাঞ্জাব কিংস দল তাকে তাদের অধিনায়ক করেছিল কিন্তু তিনি প্রথম ৪-৫ ম্যাচের পরে চোট পেয়েছিলেন, তারপরে তিনি চোটের কারণে পুরো টুর্নামেন্ট থেকে বাইরে ছিলেন। এখন বলা হচ্ছে IPL ২০২৫-এর মেগা নিলামের আগে ভারতীয় ক্রিকেটাররা তাদের অবসরের ঘোষণা দিতে পারেন। এর পেছনে বড় কারণ জানাচ্ছেন ভক্তরা।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় শিখর ধাওয়ান (Shikhar Dhawan) IPL ২০২৪-এর সময় চোট পেয়েছিলেন, তারপরে তিনি পুরো মরসুমের জন্য দলের বাইরে ছিলেন। সাম্প্রতিক সময়ে, রিপোর্ট প্রকাশিত হয়েছে যে তিনি এখনও পুরোপুরি ফিট নন।

এমন পরিস্থিতিতে দলের শক্তিশালী খেলোয়াড়রা শিগগিরই অবসরের ঘোষণা দিতে পারেন বলে শোনা যাচ্ছে। তার ক্রমবর্ধমান বয়স এবং ফিটনেস বিবেচনায় তিনি শীঘ্রই আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকেও অবসর নিতে পারেন বলে ধারণা করছেন ভক্তরা।

Shikhar Dhawan: Shikhar Dhawan
Shikhar Dhawan

ভারতীয় ক্রিকেট দলের উদ্বোধনী ব্যাটসম্যান শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ইনজুরির কারণে IPL ২০২৪ থেকে বাইরে ছিলেন। এখন বলা হচ্ছে যে তিনি অবসরের ঘোষণা দিতে পারেন, এমন পরিস্থিতিতে আমরা যদি IPL তার পারফরম্যান্সের দিকে তাকাই তবে তার পরিসংখ্যান দুর্দান্ত। শিখর ধাওয়ান উদ্বোধনী মরসুম থেকে IPL ২০২৪ পর্যন্ত টুর্নামেন্টে অংশ নিয়েছেন।

এই সময়ের মধ্যে, তিনি ২২২ ম্যাচে ৩৫.২৬ গড়ে ৬৭৬৯ রান করেছেন,তিনি ২টি সেঞ্চুরি এবং ৫১টি হাফ সেঞ্চুরি করেছেন। ১০৬ রানের অপরাজিত ইনিংসটি ছিল তার সেরা ইনিংস। যদি আমরা আন্তর্জাতিক ক্রিকেটের কথা বলি, তিনি ২০২২ সালের ডিসেম্বরে ODI ফরম্যাটে টিম ইন্ডিয়ার হয়ে তার শেষ ম্যাচ খেলেছিলেন, তারপর থেকে তিনি দলের বাইরে রয়েছেন।

আরও পড়ুন। Shikhar Dhawan: ভারতীয় ভক্তদের বড় ধাক্কা দিলেন শিখর ধাওয়ান, আন্তর্জাতিক ক্রিকেট থেকে করলেন অবসরের ঘোষণা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.