আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিশ্বকাপের জন্য দ্বিতীয় সন্তানের মুখ দেখতে পেলো না এই খেলোয়ার, দেশে ফিরবেন বলে নিলেন সিদ্ধান্ত !!

Published on:

WhatsApp Group Join Now

টি২০ বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) এর গ্রুপ পর্ব এখন শেষ, টুর্নামেন্টের দ্বিতীয় পর্বটি ১৯ জুন থেকে সুপার-৮ ম্যাচ দিয়ে শুরু হবে। পাকিস্তান ও নিউজিল্যান্ডের মতো দল সুপার ৮-এ যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হওয়াকে গ্রুপ পর্বের সবচেয়ে বড় বিপর্যয় বলে মনে করা হয়। এদিকে, তারকা ক্রিকেটারের স্ত্রী দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন, যার কারণে খেলোয়াড় টি-২০ বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) ছেড়ে নিজের বাড়িতে ফিরে গেছেন, যার তথ্য বোর্ড নিজেই দিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) – এর গ্রুপ পর্বের শেষ ম্যাচটি স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ এবং আফগানিস্তানের মধ্যে অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচের ঠিক আগে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের (Team India) তারকা খেলোয়াড় রোমারিও শেফার্ডের (Shemaroo Shepherd) স্ত্রী টিয়া টেরেন্সিয়া দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন। এ কারণে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ থেকে ছুটি নিয়ে দেশে চলে গেছেন তারকা খেলোয়াড় রোমারিও শেফার্ড (Shemaroo Shepherd)।

Shemaroo Shepherd, T20 World Cup 2024
Shemaroo Shepherd

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড নিজেই রোমারিওর দ্বিতীয়বারের মতো বাবা হওয়ার খবর দিয়েছে , এবং এটাও বলেছে যে তিনি ১৮ জুন দলে যোগ দেবেন। ওয়েস্ট ইন্ডিজের তারকা খেলোয়াড় রোমারিও শেফার্ড ও তার স্ত্রী টিয়া টেরেন্স জোসেফকে অভিনন্দন জানাচ্ছেন ভক্তরা।

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) গ্রুপ পর্বের শেষ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ দল আফগানিস্তানের বিপক্ষে খেলেছে তারকা অলরাউন্ডার রোমারিও শেফার্ডকে (Shemaroo Shepherd) ছাড়াই। ম্যাচে প্রথমে ব্যাট করতে আসা ওয়েস্ট ইন্ডিজ প্রাক্তন অধিনায়ক নিকোলাস পুরানের ৯৮ রানের দুর্দান্ত ইনিংসের সুবাদে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২১৮ রান করে। আফগানিস্তানের পক্ষে সবচেয়ে বেশি ২ উইকেট নেন গুলাবদিন নাইব।

লক্ষ্য তাড়া করতে আসা আফগানিস্তান দল ক্যারিবিয়ান বোলারদের সামনে চমকপ্রদ কিছু করতে পারেনি এবং ১৬.২ ওভারে মাত্র ১১৪ রানে অলআউট হয়ে যায়। আফগানিস্তানের পক্ষে ইব্রাহিম জাদরান সর্বোচ্চ ৩৮ রান করেন, যেখানে ওয়েস্ট ইন্ডিজের পক্ষে ওবেদ মাকে সবচেয়ে সফল বোলার ছিলেন যিনি ৩ উইকেট নেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: ভারতীয় দলে বিরাটের অস্তিত্ব শেষের পথে, পরবর্তী ম্যাচ থেকে তাকে দর্শক বানিয়ে রাখবেন রোহিত !!
About Author
2.