আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: ১ বছরের অপেক্ষার ঘটলো অবসান, বাংলাদেশ সিরিজে কামব্যাক করছেন এই তরুণ তুর্কি !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs BAN: টিম ইন্ডিয়া বর্তমানে জিম্বাবুয়ের সাথে ৫ ম্যাচের টি২০ সিরিজ খেলছে, এই সিরিজের পরে ভারতীয় দলকে শ্রীলঙ্কা সফর করতে হবে। যেখানে দুই দলের মধ্যে ৩টি ওয়ানডে ও ৩টি টি২০ ম্যাচের সিরিজ খেলা হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এর পরে, সেপ্টেম্বরে টিম ইন্ডিয়া বাংলাদেশের বিরুদ্ধে ২ টেস্ট এবং ৩ টি২০ ম্যাচের হোম সিরিজ খেলবে। এই সিরিজের মাধ্যমে ভারতীয় দলের অভিজ্ঞ ফাস্ট বোলারকে প্রায় এক বছর পর টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করতে দেখা যাবে। ভক্তরা অধীর আগ্রহে তার ফেরার অপেক্ষায়। ভারত ও বাংলাদেশের মধ্যে ২টি টেস্ট ম্যাচের হোম সিরিজ (IND vs BAN) 19 সেপ্টেম্বর থেকে শুরু হবে।

Mohammed Shami, Ind Vs Ban
Mohammed Shami

এই টেস্ট সিরিজ দিয়ে ভারতীয় দলের অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) ফিরতে পারেন। ১৯ নভেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা বিশ্বকাপ ২০২৩-এর ফাইনাল ম্যাচে টিম ইন্ডিয়ার পরাজয়ের পর থেকে ইনজুরির কারণে প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে রয়েছেন মহম্মদ শামি। বর্তমানে তিনি ইনজুরি থেকে সেরে উঠছেন এবং এমন আপডেট এসেছে যে শামি ভারত ও বাংলাদেশের মধ্যকার টেস্ট সিরিজে (IND vs BAN) কামব্যাক করতে পারেন।

সেপ্টেম্বর মাসে বাংলাদেশের বিরুদ্ধে হোম টেস্ট সিরিজে ভারতীয় দলের ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) যদি টিম ইন্ডিয়াতে ফিরে আসেন, তাহলে এই পরিস্থিতিতে টিম ইন্ডিয়ার বোলিং আরও শক্তিশালী হয়ে উঠতে পারে। বর্তমানে জসপ্রিত বুমরাহ দুর্দান্ত ফর্মে রয়েছেন, অন্যদিকে মহম্মদ শামিও ২০২৩ সালের বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে রয়েছেন।

ভক্তরা বিশ্বাস করেন যে মহম্মদ শামি (Mohammed Shami) যদি ২০২৩ বিশ্বকাপের মতো একই ছন্দ অর্জন করেন, তবে নভেম্বর থেকে শুরু হতে যাওয়া বর্ডার-গাভাস্কার ট্রফি এবং ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে টিম ইন্ডিয়ার শক্তিশালী বোলিংকে কেউই মোকাবেলা করতে পারবে না। দলটি। মহম্মদ শামিকে আবারও ভারতীয় দলে দেখতে মরিয়া ভক্তরা।

আরও পড়ুন। IND vs BAN: ৩৩ বছর বয়সী খেলোয়ার ভারতীয় দলে পেলো সুযোগ, রোহিতের সিদ্ধান্তে দলে বাংলাদেশের বিরুদ্ধে মাঠে নামবে এই খেলোয়ার !!
About Author

Leave a Comment

2.