আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ভারতীয় ভক্তদের জন্য দুঃসংবাদ, বর্ডার-গাভাস্কার সিরিজ থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ খেলোয়াড়, হতবাক গম্ভীর !!

Updated on:

WhatsApp Group Join Now

Team India: ভারতীয় দল সম্প্রতি দুর্দান্ত পারফরম্যান্স করেছে এবং বাংলাদেশের বিরুদ্ধে খেলা 2 টেস্ট ম্যাচের সিরিজ জিতেছে। 16 অক্টোবর থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের আসন্ন টেস্ট সিরিজ খেলা হবে। বছরের শেষে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাভাস্কার ট্রফি খেলবে ভারতীয় দল। এই সময়ে, টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার এই গুরুত্বপূর্ণ সিরিজ থেকে ছিটকে যেতে পারেন বলে খবর রয়েছে।

WhatsApp Group Join Now

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে বর্ডার-গাভাস্কার ট্রফি (IND vs AUS) 22 নভেম্বর থেকে শুরু হবে, এই সময়ে দুই দলের মধ্যে 5 ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে। তবে এই সিরিজে টিম ইন্ডিয়ার শীর্ষস্থানীয় ফাস্ট বোলার মহম্মদ শামির খেলা নিয়ে এখনও সন্দেহ রয়েছে।

ড্যাশিং ফাস্ট বোলার 2023 বিশ্বকাপের পরে চোটের কারণে প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে রয়েছেন। ভারতীয় খেলোয়াড় বর্তমানে এনসিএ-তে সুস্থ হচ্ছেন। মহম্মদ শামি এখনও পুরোপুরি ফিট নন, তাই আসন্ন বর্ডার-গাভাস্কার ট্রফির প্রাথমিক ম্যাচের বাইরে থাকতে পারেন তিনি। তার অনুপস্থিতি ভারতীয় দলের জন্য একটি বড় ধাক্কা, ফাস্ট বোলার মহম্মদ শামি সেই খেলোয়াড়দের মধ্যে একজন যারা এককভাবে ম্যাচের গতিপথ পরিবর্তন করতে পারেন।

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামির একটি আশ্চর্যজনক টেস্ট ক্যারিয়ার হয়েছে, যদি আমরা এই ফর্ম্যাটে তার পরিসংখ্যান দেখি, তার পরিসংখ্যান দুর্দান্ত ছিল। তিনি 64টি টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছেন, যে সময়ে তিনি 122 ইনিংসে বোলিং করার সময় 229 উইকেট নিতে সক্ষম হয়েছেন।

এই সময়ের মধ্যে, ভারতীয় খেলোয়াড় মহম্মদ শামি টেস্ট ফরম্যাটে 12 বার 4 উইকেট এবং 6 বার 5 উইকেট শিকারে সফল হয়েছেন। এই সময়ের মধ্যে তার সেরা পারফরম্যান্স ছিল 56 রানে 6 উইকেট নেওয়া। মহম্মদ শামি 89 ইনিংসে ব্যাট করে 750 রান করেছেন, তিনি টেস্টে দুটি হাফ সেঞ্চুরিও করেছেন।

About Author

Leave a Comment

2.