আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

কেরিয়ার এখনও শেষ হয়নি, দীর্ঘ সময় পর ভারতীয় দলে কামব্যাক মহাতারকার, দ্বিতীয় টেস্টের আগেই স্বস্তির নিঃশ্বাস !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত হওয়া ৩ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচেই কার্যত লজ্জার হার হারতে হয়েছে টিম ইন্ডিয়াকে। হার দিয়ে সিরিজ শুরু করার পাশাপাশি প্রথম ইনিংসে টিম ইন্ডিয়ার ব্যাটিং বিপর্যয় কার্যত চিন্তায় রেখেছে ভারতীয় থিঙ্ক ট্যাংককে। আর সেই কারনেই ঘরের মাঠে সিরিজের বাকি দুই ম্যাচ কার্যত ডু অর ডাই ম্যাচ হয়ে দাঁড়িয়েছে টিম ইন্ডিয়ার কাছে।

WhatsApp Group Join Now

যদিও একদিকে যেমন বেঙ্গালুরুর মাটিতে হেরে অস্বস্তিতে টিম ইন্ডিয়া ঠিক সেই সময়েই একই মাঠে কার্যত দুরন্ত প্রত্যাবর্তন এর অপেক্ষায় রয়েছে আরেক ভারতীয় তারকা খেলোয়াড়। ভারতীয় দলের সাথে কবে যোগ দিয়েছেন সেটা না জানা গেলেও বল হাতে নেট এ আগুন ঝরাতে দেখা গেলো দীর্ঘদিন চোটের কারনে দলের বাইরে থাকা তারকা পেসার মোহাম্মদ সামি (Mohammed Shami) কে।

দেখা যায় ভারতীয় কোচিং টিমের সামনেই কার্যত বল হাতে আগুন ঝরাচ্ছেন তারকা পেসার। বা পায়ে মোটা করে একটা স্ট্র্যাপ বেঁধে নাগারে বল করে যেতে দেখা যায় তাকে। যেখানে স্ট্রাইকে ছিলেন অভিষেক নায়ার এবং পুরো শেষণ টি তদারকী করছিলেন বোলিং কোচ মর্নি মর্কেল।

গত একদিনের বিশ্বকাপের ফাইনালে পর থেকে এখনো মাঠে নামেনি তারকা এই পেশার। তবে খুব তাড়াতাড়ি যে তিনি মাঠে ফেরার প্রস্তুতি নিচ্ছেন সেটা ভালই বোঝা যাচ্ছে তার প্র্যাকটিস দেখে। এদিন ২.৩০ মিনিট থেকে তার শেষন শুরু করেন এবং টানা ৩ ঘণ্টা পুরোদমে অনুশীলন ও করেন তিনি। যেখানে তাকে দেখা যায় বোলিং কোচ মর্ণি মর্কেলের মার্ক করে দেওয়া জায়গায় নাগারে বল করে যাচ্ছেন তিনি। তার বর্তমান পরিস্থিতি দেখে বেশ খুশী কোচিং স্টাফেরাও।

About Author

Leave a Comment

2.