আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shakib Al Hasan: রিজওয়ানকে আক্রমণাত্মক ভাবে বল ছুঁড়ে মারার চেষ্টা করলেন শাকিব আল হাসান, সোশ্যাল মিডিয়ায় ভিডিও হল ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে পাকিস্তান সফরে রয়েছে বাংলাদেশ দল। এরমধ্যেই বাংলাদেশ ক্রিকেট দলের অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসানের (Shakib Al Hasan) বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। বাংলাদেশে কয়েকদিন আগে বিক্ষোভে যুবকের মৃত্যুর ঘটনায় সাকিব একটি মামলার আসামি। কিন্তু এরই মধ্যে তিনি আরেকটি কাণ্ড ঘটিয়েছেন, যার পর তার রাগী স্বভাব নিয়ে ভক্তরা প্রশ্ন তুলছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

পাকিস্তানি ব্যাটসম্যানকে বল নিয়ে আক্রমণ করছেন শাকিব (Shakib Al Hasan), যার ভিডিওও সামনে এসেছে। প্রকৃতপক্ষে, বাংলাদেশ ক্রিকেট দল বর্তমানে ২ টেস্ট ম্যাচের সিরিজ খেলতে পাকিস্তান সফরে রয়েছে। রাওয়ালপিন্ডিতে ২১ আগস্ট থেকে শুরু হয়েছিল সিরিজের প্রথম ম্যাচ। এই ম্যাচের শেষ দিনে সাকিব এমন একটি কাজ করলেন, যা তাকে আবারও নিন্দার আওতায় এনেছে।

বোলিং করার সময় ইচ্ছাকৃতভাবে বল নিয়ে ব্যাটসম্যানকে আক্রমণ করেন শাকিব (Shakib Al Hasan)। এই ঘটনার ভিডিও ক্লিপ এখন ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান (Mohammad Rizwan) ব্যাটিংয়ে অবস্থান নিতে অনেক সময় নিচ্ছেন। এ সময় শাকিব রানআপ নিতে থাকেন।

তিনি ভেবেছিলেন রিজওয়ান বল মোকাবেলার জন্য প্রস্তুত, কিন্তু তা হয়নি। ব্যাটসম্যান পেছন ফিরে তাকালে এবং হাত দিয়ে কিছু অঙ্গভঙ্গি করার সময় অবস্থান থেকে সরে যায়। কিন্তু শাকিব (Shakib Al Hasan) না থেমে দ্রুত বল ছুড়ে দেন রিজওয়ানের দিকে। ভাগ্য ভালো যে বল রিজওয়ানের গায়ে না লেগে সোজা উইকেটরক্ষকের গ্লাভসে চলে যায়।

আরও পড়ুন। Shakib Al Hasan: “রোহিতের থেকে কিছু শেখ…” শাকিবের কর্মকান্ডে মেজাজ হারালেন মোহম্মদ কাইফ, নিলেন বাংলাদেশি অধিনায়কের ক্লাস !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.