আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: “ভালোবাসা ভুলে যাবে…” চ্যাম্পিয়ন্স ট্রফি শুরুর আগেই বিরাট কোহলিকে ধমক দিলেন আফ্রিদি, করলেন বেফাঁস মন্তব্য !!

Updated on:

WhatsApp Group Join Now

বিরাট কোহলির (Virat Kohli) নামে উঠে আসা নতুন আপডেট চাঞ্চল্যের সৃষ্টি করেছে ক্রিকেট জগতে। পুরুষদের খেলায় পরবর্তী ICC ইভেন্ট হল চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ (ICC Champions Trophy 2025) , যেটি পাকিস্তানের দ্বারা আয়োজিত হবে। এই টুর্নামেন্টটি আগামী বছরের ফেব্রুয়ারি এবং মার্চ মাসে খেলার প্রস্তাব করা হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে এমন খবর ছিল যে BCCI নিরাপত্তার কারণে পাকিস্তানকে টুর্নামেন্ট খেলতে দিতে অস্বীকার করতে পারে। যদিও BCCI এখনও এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। এদিকে, টিম ইন্ডিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলিকে নিয়ে বড় বিবৃতি দিয়েছেন শাহিদ আফ্রিদি (Sahid Afridi) ।

যেহেতু বর্তমানে খবর আসছে যে BCCI আগামী বছরের ফেব্রুয়ারি-মার্চ মাসে পাকিস্তানে আয়োজিত চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ (ICC Champions Trophy 2025) খেলতে অস্বীকার করতে পারে। এদিকে পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শহীদ আফ্রিদি (Sahid Afridi) টিম ইন্ডিয়াকে পাকিস্তান ক্রিকেট দলকে স্বাগত জানানোর কথা বলেছেন।

Sahid Afridi
Sahid Afridi

তার মতে, ভারতীয় দলের (Team India) ক্রিকেট খেলতে পাকিস্তানে আসা উচিত। একই সঙ্গে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে বড় কথা বলেছেন তিনি। তিনি বললেন যে, “বিরাট কোহলি পাকিস্তানে আসার পরে ভারতের প্রতি তার ভালবাসা ভুলে যাবে, পাকিস্তানের লোকেরা তাকে খুব পছন্দ করে, সে আমার প্রিয় খেলোয়াড়। তার এখন অবসর নেওয়া উচিত হয়নি।”

দীর্ঘদিন ধরে ভারত ও পাকিস্তানের মধ্যে কোনো দ্বিপাক্ষিক সিরিজ খেলা হচ্ছে না (IND vs PAK) । যেখানে ২০০৮ এশিয়া কাপের পর, ভারতীয় দল (Team India) পাকিস্তানে ক্রিকেট খেলেনি। এই সময়ে, বলা হচ্ছে যে ভারত ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে (Champions Trophy 2025) টুর্নামেন্ট খেলতে পাকিস্তানে যাবে, তবে সাম্প্রতিক খবর অনুযায়ী, BCCI গত এশিয়া কাপের মতো হাইব্রিড মডেলে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে চায়।

এই নিয়ে শহিদ আফ্রিদি বড়সড় বিবৃতি দিয়েছিলেন যে এই টুর্নামেন্ট খেলতে ভারতের উচিত পাকিস্তানে আসা। ভারত এবং পাকিস্তানের মধ্যে শেষ দ্বিপাক্ষিক সিরিজ ২০১২-১৩ সালে সীমিত ওভারের ফর্ম্যাটে খেলা হয়েছিল, যেখানে ৩টি ওয়ানডে এবং ২টি T20 ম্যাচ খেলা হয়েছিল।

আরও পড়ুন। Virat Kohli: বিরাট কোহলিকে আড়ালে রেখে রোহিত-হার্দিকের পরামর্শে গম্ভীরকে প্রধান কোচ করলো BCCI !!
About Author

Leave a Comment

2.