আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

নিজের দলকে নিজেই ধ্বংস করতে চলেছে পাকিস্তানের এই খেলোয়াড়, প্রকাশ করলেন পাকিস্তানের কোচ গ্যারি গারস্টন!! 

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪-এ খারাপ পারফরম্যান্সের পরে পাকিস্তানি দল (Pakistan) সবার লক্ষ্যে রয়েছে। অধিনায়ক বাবর আজমসহ (Babar Azam) দলের সব খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে সর্বত্র ক্ষোভ রয়েছে। T20 বিশ্বকাপের পর থেকেই পাকিস্তান দলের বিরুদ্ধে নানা অভিযোগ উঠছিল। তবে সর্বশেষ খবর অনুযায়ী, পাকিস্তানের কোচ গ্যারি কার্স্টেন (Gary Kirsten) এবং সহকারী কোচ আজহার মাহমুদ (Azhar Mahmood) শাহীন আফ্রিদির (Shaheen Afridi) বিরুদ্ধে বিদ্রোহের অভিযোগ এনেছেন। ২০২৪ সালের T20 বিশ্বকাপে পাকিস্তানের খারাপ পারফরম্যান্সের কারণ ছিলেন শাহীন আফ্রিদি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের বিশ্বকাপের পর পাকিস্তান ক্রিকেটে আলোড়ন। দলের প্রধান কোচ গৌরি কার্স্টেন (Gary Kirsten) এবং সহকারী কোচ আজহার মাহমুদ (Azhar Mahmood) শাহীন আফ্রিদির (Shaheen Afridi) বিরুদ্ধে বিদ্রোহের অভিযোগ এনছেন। কোচের রিপোর্ট অনুযায়ী, আফ্রিদির বিরুদ্ধে আয়ারল্যান্ডের বিপক্ষে T20 সিরিজ, ইংল্যান্ডের বিপক্ষে T20 সিরিজ এবং ২০২৪ সালের বিশ্বকাপে খারাপ আচরণ ও দলাদলির অভিযোগ আনা হয়েছিল। প্রতিবেদনে দাবি করা হচ্ছে, শাহীনের খারাপ আচরণ দলের বাকি খেলোয়াড়দের ওপরও প্রভাব ফেলেছে।

Pakistan: Shaheen Afridi
Shaheen Afridi

প্রতিবেদনে গ্যারি বলেছেন, শাহীন আফ্রিদি আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পাশাপাশি ২০২৪ সালের বিশ্বকাপেও খারাপ আচরণ করেছিলেন। তবে এর পরেও আফ্রিদির বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। এ ছাড়া তার বিরুদ্ধে তদবিরেরও অভিযোগ রয়েছে। আমরা অনেক প্রাক্তন পাকিস্তানি খেলোয়াড় বাবর আজম এবং আফ্রিদির মধ্যে বিবাদের জন্য টিভি চ্যানেলকে অভিযুক্ত করেছেন।

এ ছাড়া মাঠের বাইরে কথাও বলেন না দুজনেই। প্রধান নির্বাচক ওয়াহাব রিয়াজকে (Wahab Riaz) নির্বাচকের পদ থেকে সরিয়ে দেওয়ার পর এই বিষয়টি সামনে এসেছে। তবে রিয়াজও নিজেকে রক্ষা করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন।

২০২৪ সালের বিশ্বকাপে পাকিস্তানের খারাপ পারফরম্যান্স দেখেছে গোটা বিশ্ব। প্রথম ম্যাচেই মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে হার মানতে হয়েছিল পাকিস্তানকে। এছাড়া ভারতের বিপক্ষেও হারতে হয়েছে পাকিস্তানকে। ফলে সুপার এইটেও জায়গা নিশ্চিত করতে পারেনি পাকিস্তান। বিশ্বকাপে আফ্রিদির পারফরম্যান্সও ছিল হতাশাজনক। ৮ ম্যাচে মাত্র ৫ উইকেট নিয়েছেন তিনি।

আরও পড়ুন। Shaheen Afridi: শাহীন আফ্রিদিকে তিরস্কার করলো পাকিস্তান ক্রিকেট বোর্ড, ভুয়ো খবর ছড়ানোয় আফ্রিদির ওপর নারাজ PCB !!
About Author

Leave a Comment

2.